বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
454 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (24 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,749 পয়েন্ট)

হস্তমৈথুন করার সাথে সরাসরি ভাবে কোনো সম্পর্ক

নেই ব্রন হওয়ার। তবে হস্তমৈথুনের জন্য দুশ্চিন্তা,

মানসিক দূূর্বলতার জন্য টেনশন করলে হতে পারে।

.

ব্রন থেকে বাঁচার উপায়

জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
0 টি পছন্দ
করেছেন (8,820 পয়েন্ট)
আসলে শুধু হস্তমৈথুনের কারনে ব্রন হয় এটা কোন কথা নয়|বিভিন্ন কারনে ব্রন হতে পারে|আর ব্রন থেকে রক্ষা পেতে "Fona plus" জেল ব্যবহার করেন|প্রতিদিন ২বার ব্যবহার করবেন|আশা করি ব্রন থেকে রক্ষা পাবেন|
0 টি পছন্দ
করেছেন (117 পয়েন্ট)

যারা হস্তমৈথুন করে তাদের ই বেশিরভাগ ব্রন দেখা যায়।তবে এর কারন হচ্ছে শরীরে যে ভিটামিন নির্যাস হয় হস্তমৈথুন দ্বারা সে কারনেই ব্রন হয়ে থাকে।(উল্লেখ্য যে একবার হস্তমৈথুন সাত বারের সহবাস পরিমান ক্ষয় হয় আর চল্লিশ দিনের ভিটামিন ঘাটতি হয়ে হয়ে থাকে) সেই জন্য হস্তমৈথুন পরিত্যাগ ও পুষ্টিকারক খাবার খান।

ব্যাবহারিক হিসেবে ভেটনোভেট ক্রীম টি ব্যাবহার করতে পারেন।এটি আমি ব্যাবহার করেছি উপকার পেয়েছি আলহামদুলিল্লাহ! সর্ব নিম্ন বিশ টাকা দামের ও আছে তার বেশি ও আছে।

0 টি পছন্দ
করেছেন (21,640 পয়েন্ট)

হস্তমৈথুনের সাথে ব্রণ হওয়ার প্রত্যক্ষ

কোন সম্পর্ক নাই। তবে পরোক্ষ কিছু

কারণ থাকতে পারে। যেমন আপনার

পারিপার্শ্বিক ও শারীরিক অবস্থার

উপর আপনার মনের অবস্থা নির্ভর করে।

আর মনের চিন্তাভাবনা হরমোনের উপর

প্রভাব ফেলে। হস্তমৈথুন করার ফলে

যদি পাপবোধে বা অপরাধবোধে

ভোগেন।

বয়ঃসন্ধিতে  এই বিষয় গুলো নিয়ে চিন্তা

বোধের কারনে ব্রন সমস্যা বাড়তে পারে।

Cleinface gel ব্যবহার করলে ব্রণ ভাল হয়ে

যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

331,253 টি প্রশ্ন

422,026 টি উত্তর

131,048 টি মন্তব্য

181,019 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...