237 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (7 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (4,000 পয়েন্ট)

খুব ছোট্ট করে একটা উত্তর দিচ্ছি । আপনাকে যথা সম্ভব তাকে এড়িয়ে চলা উচিৎ । পারলে এখনি আপনি সিমটা বন্ধ করে ফেলুন এবং সে যে নাম্বার টা সে না জানে সে রকম কোন সিম ব্যবহার করুন । আর আপনি তার সাথে দেখা করে বুঝাতে পারেন যে সে এখন বিবাহিত , এবং সে যেন আপনাকে ভুলে যায় নাহলে তার জীবন এবং আপনার উভয়ের জীবনেই দুঃখ দেখা দেবে । তাই আবারো বলছি আপনি তার থেকে দূরে থাকুন এবং তার সাথে কথা বলা বন্ধ করে দিন না হলে...তার বিবাহিত তথা পারিবারিক জীবনে দুঃখ , কষ্ট দেখা দিতে পারে ।

ধন্যবাদ ।

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (88 পয়েন্ট)
যদি অাপনি তাকে সত্যিই ভালবাসেন তাহলে তাকে এড়িয়ে চলাই বেষ্ট হবে।সে এখন অন্য কারো ঘরের বউ অাপনার অাবার তার সাথে যোগাযোগ করার জন্য তার জীবনে ঝড় ওঠতে পারে।অাপনি যদি না চান যে সে অসুখী হউক তাহলে তাকে এড়িয়ে চলুন।কিছুদিন হয়ত সে কষ্ট পাবে পরর্বতীতে সব ভুলে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত??একটু সরিয়াসলি উত্তর দিয়েন?
30 জুলাই 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sammo (6 পয়েন্ট)
2 টি উত্তর
20 জুন 2015 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাইয়ুম (437 পয়েন্ট)

234,599 টি প্রশ্ন

302,248 টি উত্তর

85,134 টি মন্তব্য

118,372 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...