526 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (2,489 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (10,662 পয়েন্ট)
সময় সব ঠিক করে দেয়। ব্রেক আপের পর কিছু সময় যাকে ভালোবাসেন তাকে চাইলেও ভুলতে পারবেন না। সম্ভবই না। কাজের চাপে হয়তো সাময়িক ছুটি নেবে সে চিন্তা থেকে।কোন কিছু নিয়ে ডুবে থাকলে হয়তো মনে হবে ভুলে যাচ্ছি।মনে আসছে না। কিন্তু যখন আবার বন্ধুবান্ধব, পরিবার, কাজ শেষে একা হয়ে যাবেন সে চলে আসবে সামনে। বিভিন্ন ভাবে শিহরনে রয়ে যাওয়া তার মুখ, কথা, হাসি মনে পরবে। কিন্তু বেশ কিছু সময় যখন চলে যাবে তখন মন মেনে নেয়, প্রতিবাদ করে না। যার সাথে কিছু হয় নাই তা সেটা যে কারনেই হোক ভালোর জন্য হয়েছে। মনে হচ্ছে সেই পারফেক্ট ছিল কিন্তু যখন সে থাকলোই না মেনে নেয়াই ভাল। ভেবে কি হবে?? পাবেন তাকে?? জীবনে চলে আসবে?? আসবে না। পাবেন না। তাই মেনে নিলে আপনি নিজে ভাল থাকবেন। জীবন একবার পাই আমরা সবাই। কাজেই অতীতের মানুষ নিয়ে ভাবনা চিন্তা বেশি করলে বর্তমান বিষাক্ত হয়ে যায় , ভবিষ্যৎ নতুন কারো হাত ধরে শুরু করা যায় না। কাজেই সিদান্ত নিজেকেই নিতে হবে ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,637 টি প্রশ্ন

368,173 টি উত্তর

111,031 টি মন্তব্য

153,099 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...