1,761 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,489 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (10,662 পয়েন্ট)

ভালবাসার মানুষ যদি অন্য কোনো মানুষ নিয়ে আপনার সাথে লুকোচুরি করে তাহলে সে কখনো আপনার ভালবাসার মানুষ ই ছিলনা। ভালোবাসার মানুষ কখনো এমন করতে পারে আর যারা এগুলা করে তারা কখনও নিজের ভুল স্বীকার করে না আপনি যতই তাদের চোখে আঙ্গুল দিয়ে ভুল গুলি ধরায় দিতে চান না কেন তারা কখনোই সেই ভুল গুলা দেখতে পাবেনা। যতই আপনি তাদেরকে এগুলা বলতে যাবেন ততই ভুল বুঝাবুঝি হবে আর আপনাকে উলটা পালটা ভাববে। তাই তাদের কে কিছু না বলাই ভাল। এরকম কিছু না বললে একসময় নিজের ভুল নিজেই বুঝতে পারবে। কিছু না বলে শুধুমাত্র তাদের একটু ভাবার জন্য সময় দিন।

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (949 পয়েন্ট)
ভালবাসার মানুষ যদি আপনার সাথে অন্য কোন মানুষ নিয়ে লুকোচুরি বা ভুল করে তবে তাকে ঠিক করার জন্য বাধা দেওয়ার বা বকা দেওয়ার অধিকার থাকে।যতক্ষণ সে না বুঝবে তাকে বুঝাবেন। যদি সে না বুঝে এবং প্রমাণ পাওয়ার পরেও ভুল স্বীকার না করে ঝগড়া করে তাহলে ভাববেন সে আপনার জন্য নয়। এবং নতুন করে জীবন সাজানো চেষ্টা করুন অথবা তার জন্য অপেক্ষা করুন। যদি সে তার ভুল বুঝে, সে আপনার কাছে ফিরে আসবেই।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,028 পয়েন্ট)

ভুল করেছে প্রমান হবার পরও ভুল স্বীকার না

 করে তর্কই করে যায় তখন ভালোভাবে বোঝাতে হবে । 

এরপরেও না বুঝলে সম্পর্ক ভেঙ্গে ফেলে নতুন করে 

অন্য কারো সাথে সম্পর্ক গড়ে তুলুন । 

এরজন্য আসা ছেড়ে দেওয়াই উত্তম । 

closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

264,017 টি প্রশ্ন

344,974 টি উত্তর

101,441 টি মন্তব্য

138,839 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...