182 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,489 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (10,662 পয়েন্ট)
না ভালাবাসা শেষ হয়ে যায় না। কিন্তু উভয়ের মধ্যে কারো মধ্যে নমনীয়তা না থাকলে ভালোবাসা ঘৃণায় পরিণত হয়ে শেষ হয়ে যেতে পারে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (18 পয়েন্ট)
ঝগড়া কিন্তূ কয়েক রকমের আছে..কিছু কিছু ঝগড়া আছে যা সংসার কিংবা পরিবার তথা সমাজের জন্য ও অনেক মারাত্মক ক্ষতির কারণ হিসাবে দাড়ায়..তাই এমন কোনো ঝগড়া ভালবাসার মানুষের সাথে করা উচিত নয় যে ঝগড়া ভালবাসার পবিত্র বন্দন থেকে শুরু করে পিতৃ-মাতৃক স্নেহের বন্দন পর্যন্ত ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা থাকে..আবার এমন কিছু যুক্তি তর্কের ঝগড়া ঝাটি আছে যা ভালবাসার মানুষ কে আরো কঠিন করে ভালবাসতে বাধ্য করে.আর সেই রকম ঝগড়া কে ''স্নেহের কিংবা মায়া মমতার গভীরতার ঝগড়া'' বলে উল্লেখ করতে চাই..ঝগড়া যদি তীব্র থেকে তীব্রতর না হয় তাহলে ভালবাসার কোনো ক্ষতি হবে না..আরো একটা কথা বলি,মনে রাখবেন ঝগড়া যত কঠিন এই হোক না কেন সত্যিকারের ভালবাসা কিন্তূ ঝগড়ার রেস ধরে শেষ হয়ে যায়না.অতিজুরে কিছু সময়ের জন্য ২ জনের মধ্যে একটু মান-অভিমান হতে পারে.
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (6 পয়েন্ট)
ঝগড়ায় ভালোবাসা বাড়ে বলা হলেও কখনো কখনো তা বিচ্ছেদের পর্যায়েও চলে যেতে পারে। এটা নির্ভর করে ঝগড়ার ধরণ ও বিষয়ের উপর।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
2 টি উত্তর
05 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন নিসর্গ (0 পয়েন্ট)

264,355 টি প্রশ্ন

345,490 টি উত্তর

101,641 টি মন্তব্য

139,027 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...