1,684 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,489 পয়েন্ট)

5 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,322 পয়েন্ট)
"একটা ছেলে এবং একটা মেয়ে কখনোই ভালো বন্ধু হতে পারে না" - এ কথাটা আমি বিশ্বাস করি না । কারণ আমার কয়েকজন খুব ভালো মেয়ে বন্ধু আছে । তবে এ জাতীয় সম্পর্ক ভালোবাসায় রূপ নিতে পারে, যদি ছেলে-মেয়ে উভয়ের সম্মতি থাকে ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (949 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
সব বন্ধু সম্পর্ক যে ভালবাসায় রূপ নেয় তা ঠিক নয়।তবে যদি ছেলে আর মেয়ের মধ্যে বোঝা বুঝি ভাল হয়। একজন আরেকজন কে মনেপ্রাণে বিশ্বাস করে তবে ৭০% বন্ধুত্ব ভালবাসায় রূপ নেই।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (63 পয়েন্ট)
একটা ছেলের সাথে একটা মেয়ের  ভাল বন্ধুত্ব অবশ্যই হয়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (433 পয়েন্ট)
এটা ছেলে ও মেয়ের মানসিকতার উপর সম্পূর্ণ নির্ভরশীল।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (29 পয়েন্ট)
নারী পুরুষের সহজাত প্রবৃত্তি হচ্ছে ভালোবাসা, কাছে থেকে আরো কাছে আসা। বন্ধুত্ব থেকে ভালোবাসা হবেই। এ সত্যটা কারো কাছে প্রথমেই ধরা পড়ে, কারো কাছে ধরা পড়ে বিচ্ছেদের পরিস্থিতি তৈরি হলে। কেউ সত্যটা স্বীকার করতে চায়না। আর কেউ সত্যটা আজীবন চাপা দিয়েই রাখে। বন্ধুত্ব থেকে ভালোবাসা একাধিক বন্ধু থেকে একজনই পায়। একাধিক জনে পেলে তা ভালোবাসা নয়, প্রতারণা। ভিন্নতাও থাকতে পারে। আবার কোন বন্ধুর সাথেই ভালোবাসা নাও হতে পারে যদি এই বন্ধুত্বের ফাক গলে তার অন্য ভালোবাসার মানুষ থেকে থাকে। সুতরাং যেখানে বন্ধুত্ব ভালোবাসায় রূপ নেয়ার সুযোগ থাকে না সেখানে ভালো বন্ধু হওয়ার অনেক সুযোগ থাকে।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

10 টি উত্তর
14 সেপ্টেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Himmatwala (9 পয়েন্ট)
5 টি উত্তর

264,315 টি প্রশ্ন

345,436 টি উত্তর

101,615 টি মন্তব্য

139,011 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...