829 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (55 পয়েন্ট)
বন্ধ

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,342 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
এই মুহুর্ত আপনি যে অবস্থায় অবস্থান করছেন এটাকে তো ক্যারিয়ার বলেনা। এখন সবকিছু মিলিয়ে আপনার লাইফটা পুরোপুরি একটি মোটামুটি গভীর ধরণের ই গর্তের মধ্যে অবস্থান করছে,এই গভীর গর্ত থেকে এখনও আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ সময় আছে  নিজেকে উদ্ধার করার জন্য। সবকিছুকে মনের ঘরে খবর দিয়ে,নিজের লাইফটাকে সুন্দরভাবে প্রতিষ্ঠিত করে তুলুন।এই মুহুর্ত আপনার ক্যারিয়ার নিয়ে ভাবা ছাড়া অন্যান্য কোনো বিষয় নিয়ে মাথা হ্যাং করবেননা। এমতাবস্থায় আপনার টার্গেট ই হলো নিজের ক্যারিয়ার কে আগে ভালমতো গড়ে তোলা। তারপর অন্য কিছুর প্রতি নজর দেওয়া। এখন আপনি ভালবাসাকে ভূলে গিয়ে ক্যারিয়ার নিয়ে ভাবুন। ক্যারিয়ার ভালো হলে তখন ভালবাসারর মানুষের অভাব থাকেনা। একটা কথা স্বরন রাখবেন," অভাব যখন ঘরে এসে দ্বারাবে ভালবাসা তখন জানালা দিয়ে দৌঁরাবে। আপাতত এখন আপনার লক্ষ্য নিজের ক্যারিয়ার কে বর্তমানের অবস্থা থেকে যত দ্রুত সম্ভব পরিত্রাণ করে আনা।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,198 পয়েন্ট)
ভাই আপনি আগে নিজেকে প্রতিষ্ঠিত করেন। মেয়েটার কথা বাদ দেন। সে যদি মন খারাপ করে তবে তাকে বুঝান। এখন প্রেম করার সময় নয়। আগে আপনি পড়াশুনা শেষ করেন। এই সময় আপনার পড়াশুনা করার সময়। যেভাবে হোক পড়াশুনা চালিয়ে যান। পরীক্ষায় রেজাল্ট ভাল করেন। টিউশনি করে খরচ যোগার করেন। তারপরো পড়াশুনা বাদ দেন না। পড়াশুনা শেষ করে ভাল একটা চাকরী পেলে অনেক ভাল মেয়ের জন্য বিয়ের প্রস্তাব আসবে। এমন কি ভাগ্যে থাকলে আপনার ভালবাসার মেয়েটিও আসতে পারে। তাই আগে জীবনকে সুন্দর করে সাজান।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আলভী রয়েন (3 পয়েন্ট)

283,248 টি প্রশ্ন

367,692 টি উত্তর

110,778 টি মন্তব্য

152,820 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...