বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
115 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (298 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি কয়েক দিন ধরে দেখছি বিস্ময়ের ভুল উত্তর গুলা অনুমোদন পাচ্ছে... তাছাড়া আমি সঠিক উত্তর দেওয়ার পরেও উত্তর লুকায়িত করা হচ্ছে। কারন কী? আমার উত্তর টি কী ভুল ছিল? আমার মন্তব্য লুকায়িত করা হচ্ছে।
করেছেন (14,500 পয়েন্ট)

ভুল উত্তর অনুমোদন পেয়েছে, সঠিক উত্তর

লুক্কায়িত

করা হয়েছে.... এমন লিংক দিন।

অবশ্যই আপনি ন্যায় বিচার পাবেন।

করেছেন (298 পয়েন্ট)
লিংক দিতে পারছি না। একটা প্রশ্ন দেখেন ফলোয়ার করবো কীভাবে? ওইটা দেখেন।
করেছেন (298 পয়েন্ট)
সরি প্রশ্নটা ছিল কত ফ্রেন্ডস পরে ফলোয়ার হয়? ওইখানের মন্তব্য থেকে শুরু করে সব খেয়াল করেন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,994 পয়েন্ট)
ভুল উত্তর কখনও জেনে অনুমোদন দেয়া হয় না। তারপরও যদি আপনার মনে হয় সেগুলো ভুল তাহলে আমাদের যোগাযোগ করে লিংক পাঠিয়ে দেবেন। অথবা মন্তব্য করে " সর্তক " নামক বাটনে ক্লিক করে উত্তর কারীকে সতর্ক করবেন। (অযথা সতর্ক না করাই শ্রেয়) এতে উত্তর কারী উত্তর সংশোধন না করলে উত্তরে যদি ভুল ধরা পড়ে, তাহলে সেটা আমরা লুকায়িত করে ফেলি । **আপনার দিত্বীয় প্রশ্নের উত্তর : আপনার সঠিক উত্তর লুকায়িত করা হচ্ছে কেন ? আপনার কি ভুল ? আমরা প্রশাসনে যে বা যারা আছি কেউ আপনাদের শত্রু নয়,যে অযতা উত্তর লুকায়িত করবো। হয়তো আপনার উত্তরে কোনো ভুল ক্রুটি ছিল তাই উত্তর লুকায়িত করা হয়েছে। তারপরও যদি আপনার মনে হয় যে, আপনার উত্তর সঠিক তাহলে তাকে লিংক দিয়ে প্রশ্ন করবেন, আপনার উত্তর লুকানোর কারন কি ? যদি তিনি আসানুরুপ উত্তর না দিতে তাহলে অন্য সমন্বয়ক, সম্পাদক বা বিশেষজ্ঞের কাছে লিংক দিয়ে তার কাছ জেনে নেবেন । আর কিছু জানতে চাইলে মন্তব্য করুন। ধন্যবাদ, আপনাকে মুল্যবান মতামতের জন্য ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
10 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Al Noman (2,041 পয়েন্ট)
1 উত্তর
04 ফেব্রুয়ারি "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুহাম্মাদ জাহিদ (1,817 পয়েন্ট)
1 উত্তর
23 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন allahorgolam (3,418 পয়েন্ট)

313,742 টি প্রশ্ন

403,276 টি উত্তর

123,960 টি মন্তব্য

173,720 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...