615 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,489 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (10,662 পয়েন্ট)
১. একটা ভাইভা শুরু হওয়ার কথা ছিল সকাল ১০ টায় l কিন্তু বিকাল ৩.০০ বেজে গেছে তবু শুরু হচ্ছে না l ক্ষুধার যন্ত্রনায় অস্থির হয়ে পড়েছিলাম l আমরা ১৫-২০ জন একসাথে l আশে-পাশে কোনো হোটেল নেই l তারপর আবার ভয় দুরে কোথাও গেলে যদি ভাইভার ডাক পড়ে l এই জন্য আর যাওয়া হচ্ছে না l তাই এক আপু সবাইকে সিঙ্গারা আর পুরি খাওয়ালো l সাথে কোক l খাওয়ার পড়ে আমি দোআ করলাম "আল্লাহ যেখানেই ভাইভা দিতে যাই, এই আপাকে যেন পাই" l এই কথা শুনে কে কত হাসতে পারে, হেসে গেল l
২. একটা ভাইভা বোর্ড-এ আমাকে প্রশ্ন করা হলো " আপনি এখন কি করছেন? আমি বললাম মাস্টার্স পড়ছি" l আপনার সাবজেক্ট গুলোর নাম বলুন তো ? সত্যি বলছি ভয় আর উত্তেজনার কারণে আমি মাস্টার্স এর সাবজেক্ট গুলোর নাম বলে শেষ করতে পারলাম না !
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (20 পয়েন্ট)
আমার একটা মজার অভিজ্ঞতা আছে। আমি যখন ভাইভা বোর্ডে প্রবেশ করি, স্যার আমাকে বললো তুমি কি জানো? আমি বললাম কম্পিউটারে বাংলা এবং ইংরেজি লিখতে পারি। স্যার বললো তোমার চাকুরি হবে। তারপর বললেন বলোতো মাউস এবং কিবোর্ড দিযে কি কাজ করা হয়? . . . . বুঝেন ঠ্যালা প্রশ্ন কারে কয়।
আরও মজা আছে, তিনি বললেন ঠিক আছে কাল থেকে তুমি জয়েন করো। আমি বললাম স্যার আমার তো এখানো থাকা-খাওয়ার ব্যবস্থা নেই। তিনি উত্তরে বললেন আমি কি তোমাকে জামাই আদরে রাখবো নাকি?

উল্লেখ্য আমি এ কথাটি বলার আগেই তিনি এই উত্তর দিলেন, যে স্যার আমি তো এখানে নতুন এসেছি তাই থাকা-খাওয়ার মতো ব্যবস্থা করে আসিনি।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 মার্চ 2014 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন hasanrpi (1,174 পয়েন্ট)

253,445 টি প্রশ্ন

330,044 টি উত্তর

94,965 টি মন্তব্য

131,957 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...