১০৫ টাকায় গ্রামীন সিমে মিনিট কিনতে চাই?

102 জন দেখেছেন
17 নভেম্বর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Sahidul (286 পয়েন্ট)
আমি গ্রামীন সিমে ১০৫ টাকায় মিনিট কিনতে চাই।কিভাবে কিনবো কেনার কোডটা চাই আর কয়দিন মেয়াদ কয়মিনিট পাবো?
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
19 নভেম্বর 2016 উত্তর প্রদান করেছেন black spider (19 পয়েন্ট)
আপনি Gp Flaxy plan এপ দিয়ে ৭ দিন মেয়াদে ৩০০ মিনিট কিনতে পারবেন ৯১.৩১ টাকা কাটবে ভ্যাট সহ। এছাড়া আপনি কোড ডায়াল করব নিতে চাইলে এইভাবে নিতে হবে ৯৯ টাকায় ৩০০ মিনিট শর্তাবলীঃ এই অফারটি পেতে যোগ্য গ্রাহকদের (আই-সিম, ফ্লেক্সি লোড সিম ও বিপিও ছাড়া সকল প্রিপেইড) *১১১*৩০০# অথবা *121*4*6# নম্বরে ডায়াল করতে হবে গ্রাহক ৩০০ জিপি-জিপি মিনিট পাবেন ফ্রি মিনিট-এর মেয়াদ ৭ দিন এবং দিন-রাত ২৪ ঘন্টা ব্যবহার করা যাবে মেয়াদ শেষ হওয়ার মুহূর্তে যদি কোনো গ্রাহকের অবশিষ্ট মিনিট থাকে, তবে তা বাতিল করা হবে। তবে, মেয়াদ শেষ হওয়ার আগে যদি কোন গ্রাহক অফারটি পুনরায় ক্রয় করেন তাহলে অবশিষ্ট মিনিট যোগ হয়ে যাবে এবং বেশি মেয়াদ প্রদান করা হবে। অবশিষ্ট মিনিট ব্যালেন্স জানার জন্য গ্রাহককে *121*1*2# নম্বরে ডায়াল করতে হবে ক্রয়কৃত মিনিট যেকোনো জিপি নম্বরে ব্যবহার করা যাবে অফারের মূল্য সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ সহ
19 নভেম্বর 2016 মন্তব্য করা হয়েছে করেছেন মো আয়নাল (491 পয়েন্ট)
Flaxy plan বানান flexi plan হবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
14 অক্টোবর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiful Islam Simanto (0 পয়েন্ট)

189,391 টি প্রশ্ন

242,896 টি উত্তর

55,984 টি মন্তব্য

85,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...