165 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (11 পয়েন্ট)

আমার বন্ধুর অনেক সমস্যা? তিন দুই বছর ধরে এরকম।সে বিয়ে করে নাই  কোন মেয়ে দেখলে বা কোন রোমান্টিক কিছু ভাবলে লিংগ খাড়া হয় না লিংগ নরম থাকে  হাতে লিংগ ধরে নাড়াচাড়া করলে উত্তেজিত হয় না আগে ঘুমথেকে উঠলে সে দেখতো লিংগ শক্ত হতো এখন হয় না। কোন কিছু ভাবলে লিংগ খাড়া হতো এখন হয়না তার  সে এখন বলছে তার লিংগের রগ গুলো মরে গেছে। ভাই আপনেরা এখন বলেন কি ঔষধ খেলে ভালো হবে। সে এখন মানসিক চাপে আছে। দয়া করে ভাল চিকিৎসা দিবেন। 

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (27 পয়েন্ট)
আপনার সমস্যা টা খুবিই যটিল মনে হচ্ছে******** **আপনি দ্রুত হোমিওপ্যাথিক চিকিৎসা নিনি**************** **আসাকরি চিকিৎসা নিলে সব ঠিক হয়ে যাবে
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (21,506 পয়েন্ট)

মনোগত দুর্বলতা, মানসিক চাপে ভোগা

রোগীদের এই ধরণের সমস্যা হয় থাকে।

এই ধরণের সমস্যায় সরাসরি

সাইকিয়াট্রিস্টের পরামর্শ নিলে সম্পূর্ণ সুস্থ

হয়ে যাবে।


বলতে পারেন, যৌন বিশেষজ্ঞ ডাক্তারের

পরামর্শ না দিয়ে সাইকিয়াট্রিস্টের পরামর্শ

কেন দিলাম,  আসলে এই ধরণের সমস্যায়

সাইকিয়াট্রিস্টের পরামর্শ নিলে তাড়াতাড়ি

মুক্তি পাওয়া যায়।


পুরো বর্ণনা দিতে হবে,এবং সে অনুযায়ী

ঔষধ খেতে হবে।


ইয়াকুব আলী নিঃস্বার্থভাবে মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় ইচ্ছা বাস্তবায়িত করার পাথেয় হিসেবে বেছে নিয়েছেন বিস্ময়কে। চিকিৎসাবিদ্যায় নিজের অর্জিত জ্ঞান কাজে লাগিয়ে সমাধান করে চলেছেন মানুষের নানাবিধ সমস্যার। সাধারণ মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে আজীবন বিষ্ময়ে থেকে মানুষের উপকার করার সংকল্প নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
05 নভেম্বর 2016 "ডিপ্লোমা ইন্সটিটিউট" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃরাজন খান (8 পয়েন্ট)

197,717 টি প্রশ্ন

252,634 টি উত্তর

60,777 টি মন্তব্য

92,337 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...