28,600 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (1,405 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,405 পয়েন্ট)
বিমান ভ্রমণের ক্ষেত্রে ভারত সব সময় এগিয়ে। ইতিপূর্বেও এমন ঘটনা ঘটেছে ভারতে। এবারও ঘটলো। ভারতে মাত্র ৫৯৯ টাকায় বিমানে ভ্রমণ করা যাবে!

ভারতে স্পাইস জেটে সফর করা যাবে মাত্র ৫৯৯ টাকাতেই। গ্রীষ্ম আসার আগেই বসন্তের আমেজে ফাগুনের আনন্দ উপভোগ করার মতো অফার নিয়ে এলো ভারতের স্পাইস জেট বিমান সংস্থাটি।

গত মঙ্গলবার ৩ দিনের জন্য ‘pre-summer sale’ নামে অফার লঞ্চ করলো এই সংস্থাটি। নন স্টপ আঞ্চলিক বিমান পরিষেবাতেই গ্রাহক এই অফারের সুবিধা পাবেন। তবে আন্তর্জাতিক পরিষেবায় এই অফার কার্যকর হবে না। ফেব্রুয়ারি ২৫ তারিখ পর্যন্ত এই অফারটি থাকবে বলে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, এই অফারের মধ্যে যারা টিকিট বুকিং করবেন তারা মার্চের ১ তারিখ হতে এপ্রিলের ১৩ তারিখ পর্যন্ত আঞ্চলিক ক্ষেত্রে এই বিমান পরিষেবাটি পাবেন।

স্পাইস জেটের সিনিয়র আধিকারিক শিল্পা ভাটিয়া জানিয়েছেন, ‘pre-summer sale’ ভ্রমণ পিপাসুদের জন্য একটি আদর্শ অফার। ভ্রমণ পিপাসুদের কথা মাথায় রেখেই এই অফারটি চালু করা হয়েছে।’

উল্লেখ্য, ইতিপূর্বেও ভারতের এই বিমান সংস্থা স্পাইস জেট যাত্রীদের ভ্রমণে বিশেষ ছাড় দিয়ে আলোচনায় চলে আসে
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 মার্চ 2014 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতিক ইয়াসির (2,327 পয়েন্ট)
1 উত্তর
12 ডিসেম্বর 2016 "বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাজ বাবু (8 পয়েন্ট)

277,017 টি প্রশ্ন

360,566 টি উত্তর

107,761 টি মন্তব্য

148,349 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...