বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
110 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (3,992 পয়েন্ট)
আমি এবার আলিম পরিক্ষায় ৪.২৯ পয়েন্ট পেয়ে পাস এবং দাখিল পরিক্ষায় ৪.৯৬ পয়েন্ট পেয়ে পাস করেছি। এখন আমি জাতিয় বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিষয়ে চান্স পেয়েছি। আমার ইচ্ছা আমি একদিকে অনার্স এবং অপরদিকে ফাযিলে ভর্তি হতে চাই। এখন আমি কি পারবো উভয় দিকে ভর্তি হতে? আর যদি পারি, তাহলে আগে কোনটাতে ভর্তি হব?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (158 পয়েন্ট)
অবশ্যই আপনি পারবেন ইনশাআল্লাহ । হাজার হাজার ছাত্র এভাবেই পড়তেছে। উভয় প্রতিষ্ঠানে ভর্তি যখন শুরু হবে তখন ভর্তি হয়ে যাবেন । আগে-পরে যখনই হোক ।
করেছেন (3,992 পয়েন্ট)
মাদরাসায় ভর্তি হলে, মার্কসীট, প্রশংসাপত্র চাইবে কি? আর যদি চায়, তাহলে কি করবো?
করেছেন (251 পয়েন্ট)
যে মাদরাসা থেকে আলিম পাশ করেছেন, সে খানেই ফাযিলে ভর্তি হলে কোনো কাগজপত্র লাগবে না। কিন্তু অন্য কোনো মাদরাসায় ভর্তি হতে চাইলে কাগজপত্র লাগবে।।
0 টি পছন্দ
করেছেন (44 পয়েন্ট)
না ভাই আপনি একসাথে দু জাগায় ভর্তি হতে পারবেন না।কারন আপনি যেখানেই ভর্তি হন সেখানে আপনার সকল প্রয়োজনীয় কাগজ, পএ রেখে দিবে।এটা সম্ভব না
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

299,310 টি প্রশ্ন

386,968 টি উত্তর

116,925 টি মন্তব্য

165,025 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...