বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
4,984 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (22 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (756 পয়েন্ট)

আপনি সকালে খালি পেটে কাচা ছোলা খেতে পারেন।*তবে এটা আগের রাতে ভিজিয়ে রাখতে হবে।আর সিদ্ধ রসুন খেতে পারেন।

0 টি পছন্দ
করেছেন (21,547 পয়েন্ট)

চীনা বাদাম :- চীনা বাদামে প্রচুর জিঙ্ক থাকে। এই জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বাড়ায় এবং শক্তিশালী শুক্রাণু তৈরি করে। জিঙ্ক কম থাকলে শরীরে শতকরা ৩০% কম বীর্য তৈরি হয়। যারা খাদ্যের মাধ্যমে শরীরে কম জিঙ্ক গ্রহণ করে তাদের বীর্য এবং টেস্টোস্টেরনের ঘনত্ব দুটিই কমে যায়। তাই মাঝে মাঝে চীনা বাদাম খেতে চেষ্টা করুন। 



রসুন :- রসুন নিস্তেজ লোকদের মধ্যে যৌন ক্ষমতা সৃষ্টি করে, বীর্য বৃদ্ধি করে, গরম স্বভাব লোকদের বীর্য গাঢ় করে, পাকস্থলী ও গ্রন্থির ব্যাথার উপকার সাধন এ্যাজমা এবং কাঁপুনি রোগেও উপকার সাধন করে। এই রসুনকে আবে হায়াত বলেও আখ্যা দেয়া হয়। অন্যান্য উপকারের সাথে সাথে রসুন পুরুষদের যৌন ক্ষমতা বাড়াতে অসাধারণ ভুমিকা পালন করে। তাই দৈনিক অন্তত ২/৩ কোয়া রসুন অন্তর্ভক্ত করুন।

করেছেন (135 পয়েন্ট)

রসুন কি কাচা খেয়ে হবে নাকি সেদ্য করে?

খালি পেটে নাকি যে কোন সময় খাওয়া যাবে?

করেছেন (21,547 পয়েন্ট)

কাঁচা খালি পেটে।           

সকালে

0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
আমার প্রচুর পরিমাণে সর্দি , সারাজীবন সর্দ্বি এথেকে কিভাবে উপকার পাইতে  পারি  একটু বলবেন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর

322,376 টি প্রশ্ন

412,828 টি উত্তর

127,875 টি মন্তব্য

177,571 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...