222 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন (37 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
চাঁদ পুর অঞ্চলে পদ্মা নদিতে আমার প্রায় তিন কানি জমি আছে ও পদ্মা নদির পারে চর এলাকাতে আমার প্রায় ৬ কানির মত জমি আছে আমার প্রশ্ন হলো পদ্মার পানি তে যে জমি আছে আমি সেখানে কি ব্যাবসা করতে পারি ও ৬ কানি জমি চরে আছে সেখানেই বা কি করতে পারি আমার কথা হলো এই জমি দিয়ে আমি কি ভাবে লাভবান হতে পারি। আর আমার জন্ম ঢাকায় আমি গ্রাম অঞ্চলের ক্ষেত কামারের কাজ জানি না অত এব সবার কাছে প্রশ্ন টি জিজ্ঞাসা আপনার ১ টি সঠিক উত্তর আমাকে আমার পিতার রেখে যাওয়া জমি জমা পূরনো উদ্ধার করতে সক্ষম হবো ও সেখান থেকে লাভবান হওয়া সম্ভব হবে ?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (521 পয়েন্ট)
যদি সম্প্রতি আপনার হয়ে থাকে তা আপনি পাইবেন তবে যেহেত এক জমি নদীতে জমি তাই সেই জমি নদীর কারণে আপনি ভোগ করতে পারবেন না তবে চুরের জমিতে পানি না থাকলে আপনি সেখানে ফসল চাষ করতে পারবেন এ ক্ষেত্রে আপনাকে আপনার এলাকার উপজেলা ইউনিয়ন গিয়ে এই সম্পর্কে জানতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

269,433 টি প্রশ্ন

352,097 টি উত্তর

104,258 টি মন্তব্য

142,530 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...