বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
611 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (129 পয়েন্ট)
ভাইয়া অনুমোদন দিন প্লিজ।,,,যে আমার উত্তর দিতে পারবে, আমি সফল হলে প্রয়োজনে তাকে টাকা দিতেও আমি প্রস্তুত। কাজটা হল বিভিন্ন জায়গায় যে ভোট হয়,, মাইকিন করে যে আপনি অমোক মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করুন। এ কথাগুলা যে ছেলে ও মেয়ে কন্ঠে রেকোর্ড করে বাজাই। আবার যারা বরফ বিক্রি করে তাদের কাছেও ঐরকম mp3 রেকোর্ড বাজিয়ে বরফ বিক্রি করে। এখন আমি এটা করতে চাচ্ছি, আমার কম্পিউটার ও মিকছার, বক্স, সবই আছে। আমি মাউতপিছ দিয়ে কথা বলব, সেটা যেন কম্পিউটারে যাই। আর সেটা কম্পিউটারে record করে mp3 আকারে সেভ করব কিভাবে। কিভাবে কম্পিউটারে লাইন দিব এবং কিভাবে সেটা রেকোর্ড করব প্লিজ কেউ বলুন।।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,500 পয়েন্ট)

প্রথমেই বলে নি আপনার টাকা দেওয়ার প্রয়োজন

নেই। এমনি থেকেই শিখিয়ে দিবো। উত্তরটি

অনুসরন করুন আশা করি সফল হবেন... না বুঝলে

মন্তব্যে বলবেন।

প্রথমেই কোনো রেকর্ডার এর সাহায্যে আপনার

কথা গুলো রেকর্ড করুন.. ভালো Android

ফোন হলেও হবে।

রেকর্ড করা ফাইল টি কম্পিউটারের হার্ডডিক্স এ

সংরক্ষণ করুন।

এখন হলো আসল কাজ.. সাউন্ড ইফেক্ট সুসজ্জিত করা

এবং mp3 আকারে সেভ করতে পারবেন। 

এই কাজটি/গুলো করার জন্য পিসিতে একটি

সফটওয়ার ব্যাবহার করতে হবে

সফটওয়্যার টির নাম Wondershare Video Editor

এখান থেকে সফটওয়্যার টি..ডাউনলোড করে নিন।

আশা করি বুঝেছেন। ****     ধন্যবাদ      ****

জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
প্রশ্ন ছিল ঃ "ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন"- কোরআনের এই বানী ঐরকম করে লেখা করআন অবমাননার শামীল -এই কথাটা কি শরিয়ত সম্মত? উত্তর দিয়েছনঃ এ ব্যাপারে কোনো ফতোয়া পাইনি, আল্লাহ্‌ ভালো জানেন, আমার মনে হয়না এতে কোনো সমস্যা আছে, কেননা সংক্ষিপ্ত রুপটি মূল আয়াতের অর্থ বিকৃত করেনা। আর খুব কমন হওয়ায় যে কেউ এটা দেখেই বুঝতে পারে। এটা যদি অবমাননাকর হতো তাহলে (স.), (র.), (রা.), MD ইত্যাদি সবই বর্জন করা হতো। কিন্তু স্বয়ং ইসলামি বইয়েও এরকম সংক্ষিপ্ত রুপের ব্যবহার দেখা যায়। এখন আমি প্রশ্নকারী প্রশ্ন হল কোরআনের বাণীর সাথে মানুষের নামের উদাহরণের দেয়ার কি যুক্তিকতা থাকতে পারে। তাই আমি এ ব্যাপারে একজন অভিজ্ঞ মুফতি মোহাদ্দেসের মাধ্যমে উত্ত্র জানতে চাই?
13 মার্চ 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Syed Mostaq Uddin (3,198 পয়েন্ট)

313,690 টি প্রশ্ন

403,216 টি উত্তর

123,948 টি মন্তব্য

173,698 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...