বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
632 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমি খুব সাধারন একটা ছেলে আমার বয়স ১৮ বছর ইন্টার ১ম বর্সের ছাত্র.. আমি প্রেম ভালোবাসার কিছুই বুঝতাম না হঠাত করে ফোনে একটা মেয়ের সাথে কথা বলতে বলতে ভালোবেসেফেলেছি পূর্বের কোনো অভিজ্ঞতা না তগাকাই তাকে মন দিয়ে ভালোবেসেছি আমাদের রিলেসান প্রাই ৮ মাস..আমি ওকে ভিসোন ভালোবাসি ওর সাথে কখনয় রাগারাগি করতে পারিনা ও আমার উপর রাগ করলে আমার মন টা খারাপ হয়ে যাই স্থীর থাকতে পারিনা যতক্ষন না ওর রাগ ভাঙাচ্ছি আমার সস্তি নাই.. তাছাড়া আমর মন টা খুব নরম আমি সম্পর্ক গড়তে পছন্দ করি ভাঙতে না.. ও আমাকে মন থেকে এখুনো ভালোবাসেনা আমি জানি তাও ওকে ছাড়া এক মুহুর্ত ভাল লাগেনা..ও আমাকে প্রাই কষ্ট দেয় আমি ওর উপর রাগ করি কিন্তু থাকতে পারিনা ও আমার রাগ ভাঙবে কি উলটা আমার উপর রেগে যাই আমি তাছাড়া ও আমার আগে অনেক প্রেম করেছে অনেক ছেলেদের সাথে মেসে ওর অনেক খারাপ রিপর্ট থাকা সর্তেও ওকে আমি ভালোবাসি.. কিন্তু আমি যদি এখুন বলি ব্রেক আপ করা লাগবে ও রাজি হয়ে যাবে কিন্তু ওকে ছাড়ার কথা আমি ভাবতেই পারিনা.. ও আমাকে সুধু কষ্ট দেয় আমাই বোঝেনা.. এক কথাই ওর জন্য আমি সব করতে পারি কিন্তু ও আমার সাথে টাইম পাস করে আমি এখুন কি করবো ওকেতো ছাড়তে পারছিনা...প্লিজ কেও কোনো উপাই বলেন..
করেছেন (23 পয়েন্ট)
এই মেয়ে আপনাকে এখনই এতটা বুঝাচ্ছে আল্লাহ না করুন কখনো যদি আপনাদের বিবাহ হয় যায় ওর ধারা আপনি ধ্বংসের সম্মুখীন হতে পারেন ।তাই ভালো হয়ে ভাই সম্পর্ক টা এখানেই ব্রেকাপ করেন আল্লাহ আমাদের সবাইকে সঠিক বুঝ দান করুন আমীন

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,217 পয়েন্ট)
আপনার পক্ষে সম্পর্কটি এখানেই শেষ করা ভালো হবে।যেহেতু সে আপনার কষ্ট বোঝেনা তাহলে ও কেমনে আপনার জীবন সাথী হবে।ও তো আগেও শারিরীক সম্পর্ক করেছে।এসব কারণে বলতে পারি আপনি লেখাপড়ায় মনোযোগ দিন।আর সর্ম্পর্কের ইতি টানুন।
+1 টি পছন্দ
করেছেন (1,216 পয়েন্ট)
ভুল মানুষ কে ভালোবেসে জীবনটা শেষ করে দিচ্ছেন কেন । এখন আপনার মনদিয়ে লেখা পড়ার সময় আপনি ঐরকম মেয়ের পিছনে পরে আছেন । একবার ভাবুন তো আপনাকে নিয়ে আপনার বাবা কত স্বপ্ন দেখেন । আর আপনি ঐ রকম একটা মেয়ের জন্য ভাবছেন আপনার জিবন শেষ । আরে ভাই এখনি তো সময় আবার নতুন করে শুরু করুন । নিজেকে প্রতিষ্ঠিত করুন ওর চেয়ে ভালো পিছে পিছে ঘুরবে ।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
friend এখন তোমার উপায় হচ্ছে তাকে এড়িয়ে চলা।হয়ত প্রথমত খুব কষ্ট হবে কিন্তু কিছু দিন পর সব ঠিক হয়ে যাবে। তাকে ভোলার জন্য তোমাকে সব সময় কোনো কাজের ভিতর থাকতে হবে।অন্যকে কিছু সময় দাও।friends দের সাথে সময় পার করও।যখনই তার কথা মনে পরবে তার খারাপ দিক গুলো মনে করে তুলবে।সব সময় নামাজ আদায় করবে। আল্লাহর দেওয়া পথ অবল্মবন করবে।।।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
এখনই ব্রেকআপ করুন এইভাবে কতদিন টিকিয়ে রাখতে পারবেন??? একদিন না একদিন এই রিলেশনের ইতি হবেই । সো যত তাড়াতাড়ি সম্ভব ব্রেকআপ করুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
1 উত্তর

323,181 টি প্রশ্ন

413,767 টি উত্তর

128,227 টি মন্তব্য

177,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...