145 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (2 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
করেছেন (25 পয়েন্ট)
দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ অাদায় করুন। সেক্ষেত্রে যদি পাঁচবার ওযু করা হয় তবে ইনশাল্লাহ্ মুখের যত্ন হয়ে যাবে। ধন্যবাদ

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,041 পয়েন্ট)
মুখের ত্বকের যত্নে (!) অনেকেই মনে করেন সুধু স্নান করলে ত্বক পরিষ্কার উজ্জল থাকে এসব চিন্তা পরিহার করুন এবং ত্বকের প্রতি যত্নশীল হন। (!) ত্বক পরিষ্কার রাখতে আপনি ময়দা পানিতে মিশিয়ে ১০-১৫ মিনিট রেখে তারপর ধুয়ে নিন। (!) লেবুর খোসা দিয়ে মুখ ঘষতে পারেন। এতে আপনার মুখের উজ্জলতা সহ ত্বক নরম হবে। (!) অনেকে মুখে সাবান ব্যবহার করেন। এর বদলে মুখে ফেস ওয়াশ ব্যবহার করুন। (!) মুখের উজ্জলতা ধরে রাখতে আপনি টমেটো ব্লেন্ড করে মুখে প্রয়োগ কর‍তে পারেন। এতে ভালো ফল পাবেন। (!) রোদে যাওয়ার পূর্বে মুখে সানস্ক্রিন ব্যবহার করুন। এর ২০ মিনিট পর বাইরে বের হবেন। (!) বাইরে থাকলে বোতলে করে পানি নিয়ে যাবেন এতে করে আপনি ঘেমে গেলে পানি দিয়ে মুখ পরিষ্কার করতে পারেন। (!) অতিরিক্ত রোদে বাইরে থাকবেন না । (!) রোদে পোরা দাগ দূর করতে টক দই ব্যবহার করতে পারেন। (!) বেশিক্ষণ রোদে থাকলে পরে বাসায় এসে স্নান করে নিবেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
25 জুলাই 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন তাহমিনা আক্তার (9 পয়েন্ট)

277,174 টি প্রশ্ন

360,726 টি উত্তর

107,812 টি মন্তব্য

148,440 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...