বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
156 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (18 পয়েন্ট)
আমি একটি আমাদের গ্রামের মেয়েকে খুব ভালো বাসতাম । সে আমার সাথে এক বছর সর্ম্পক রেখে চলে গেছে । আমি আজ ও তাকে ভালো বেসে দ্বিতীয় সর্ম্পক তৈরি করিনি । আমার একাই আসা আমি তার সাথে মিলিত হতে চাই । মিলিত না হাওয়া পর্যন্ত আমি ভালো থাকতে পারছি না । দয়া করে বলবেন কি করে আমি তার সাথে মিলিত হতে পারব?

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (609 পয়েন্ট)
আপনি তার সাথে সবসময় যোগাযোগ করুন .তার সাথে দেখা করা,কথা বলা ,কোনো গিফট প্রদান ইত্যাদি কাজ করে তার সাথে মিলিত হতে পারবেন .
0 টি পছন্দ
করেছেন (2,491 পয়েন্ট)
আপনি মেয়েটির সাথে অতি শিঘ্রই দেখা করুন। আপনি তাঁকে ছাড়া থাকতে পারছেন না তা মেয়েটিকে বুঝিয়ে বলুন। সামনা সামনি বলতে না পারলে অন্য কারো সাহায্য নিতে পারেন। সাহায্যকারী আপনার বন্ধু বা বান্ধবী হতে পারে।
0 টি পছন্দ
করেছেন (134 পয়েন্ট)

আমার মতে আপনার ঐ মেয়েকে ভুলে গিয়ে সামনে এগিয়ে যাওয়াই উত্তম। যে আপনার সাথে ১ বছরের সম্পর্ক রেখে চলে গেছে তার থেকে ভাল কিছু আশা করা যায় না। কোন ভাবে আবার তার সাথে সম্পর্ক করতে পারলেও আপনি যে সুখী হবেন বা সে যে আবার আপনাকে ধোকা দিবেনা তার গ্যারান্টি কি?  জানি বলা যতটা সহজ আপনার জন্য তা করা ততটা কঠিন তবে আমার মতে তাকে ভুলে যাওয়াই উত্তম হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
28 জুন "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
11 সেপ্টেম্বর 2018 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Foriduzamman (11 পয়েন্ট)

341,759 টি প্রশ্ন

434,905 টি উত্তর

135,971 টি মন্তব্য

184,359 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...