বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
789 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
http://mobile.facebook.com/BDstory-1796347413933310/ উপরের লিংকে পেজের লাইক বৃদ্ধি করব কিভাবে ।যারা দেখবেন তারা লাইক দিবেন .plz

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,948 পয়েন্ট)

কিছু উপায় --

(ক) পেজের নাম দোয়ার আগে একটি বিষয় মাথায় রাখবেন প্রথমদিকে আপনার পন্য বা ওয়েবসাইটের পেজে কেউ সহজে লাইক দিতে চাইবে না। তাই এমন একটি নাম নির্বাচন করুন যেন সাধারন ফেসবুক ব্যবহারকারীর কাছে আকর্ষনীয় হয় এবং সে মজা পায় । যেমনঃ- জোক্স পেইজ, কবিতার পেইজ, ইত্যাদি।


(খ) পেজের URL ঠিক করার সময় আপনার পন্য বা ওয়েবসাইটের সাথে মিল রেখে পেজের URL দিন। কারন সাধারন ফেসবুক ব্যবহারকারী ফেসবুক পেজের URL নয় নাম দেখে তাই URL নির্বাচন আপনার প্রোডাক্ট অনুযায়ীই করতে পারেন এতে কোন সমস্যা নাই।আর অন্য নামে URL দিলে পর্বতীতে চেঞ্জ করতে ঝামেলা হয়। তাই নিজের প্রোডাক্ট এর URL ই দেওয়া ভাল আমি মনে করি।

(গ) পেজের কন্টেন্ট এর বিষয়ে একটু সতর্কতা অবল্বন করুন। কপি পেষ্ট নয় নতুন কিছু পোষ্ট করার চেষ্টা করুন এতে ইউজারের বিশ্বাস ও লাইক ২টাই পাওয়া সহজ হবে। প্রতিদিন নতুন কিছু পোষ্ট করার চেষ্টা করুন এতে লাইক ও পোষ্ট রিচ হওয়ার পরিমান বৃদ্ধি পাবে।


(ঘ) বন্ধুদের ইনভাইট করা ছাড়া নতুন পেজে লাইক আনা অসম্ভব। তাই একটু সময় নিয়ে ফ্রেন্ড লিষ্টের সবাইকে পেইজটিতে ইনভাই করুন। প্রয়োজনে সবাইকে মেসেজ দিন আর লাইক দেওয়ার জন্য অনুরোধ করুন।


(ঙ) পেজের জন্য অটোলাইক ব্যবহার করতে পারেন। কেননা নতুন পেজ বা কম লাইক থাকে এমন পেজে কেউ সহজে লাইক দিতে চায় না। তাই কয়েক হাজার অটোলাইক নিয়ে তারপর বন্ধুদের ইভাইট করুন। এমনেতেই অটোলাইক কোন কাজে আসে না তবে আপনার পেজের ফেসব্যালু বাড়াতে অটোলাইক চরম উপকারী।


(চ) আপনার ফ্রেন্ডলিষ্টের কিছু ফেসবুক সেলিব্রেটি বন্ধুদের সাথে যোগাযোগ করার চেষ্টা করুন ।তাদেরকে অনুরোধ করুন আপনার পেইজটিতে চেক ইন দিতে এতে করে সেলিব্রেটি এর সব ফলোয়ার কাছে চেক ইন সহ পোষ্ট যাবে আর লাইক পাওয়ার সম্ভবনাও ভাল থাকে।


অনেকেই সবসময় অনেক সেলিব্রেটি এর পোষ্টে কমেন্ট করে পেজের লিঙ্ক দিয়ে দেয়। এতে পেজে কিছু লাইক আসে কিন্তু অনেকেই হয়তবা জানেন না এই লিঙ্ক শেয়ারটাই ফেসবুকে স্প্যামিং হিসাবে বিবেচনা করা হয় আর এই কারনে পেইজ এ রিপোর্ট খাওয়ার সম্ভবনা ও কিন্তু থেকে যায়। তাই সেলিব্রেটিদের পোষ্ট এ লিঙ্ক কমেন্ট না করাই ভাল তবে দিনে সর্বোচ্চ এক থেকে দুই বার কমেন্টে পেজের লিঙ্ক দিতে পারেন এর বেশী দেওয়াটাই ঝুকিপূর্ন। একটু ধীরে হলেও আপনার পেজে লাইক আসবে।

জ্ঞানার্জনের তীব্র আকাঙ্ক্ষার পাশাপাশি নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে ও অপরের সমস্যার সমাধান করে দিতে ভারতবর্ষ থেকে নিয়মিত সময় দেন বিস্ময়ে। পড়াশোনার পাশাপাশি ফিটনেস সম্বন্ধে খুবই সচেতন, ডিফেন্স লাইনে যাওয়ার প্রচন্ড ইচ্ছা। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (2,749 পয়েন্ট)

বন্ধুদের ইনভাইট করা ছাড়াও

আপনি ফেসবুকের লাইক বাড়াতে

পারবেন। সেজন্য আপনাকে

কিছু টেকনিক মাথায় রাখতে

হবে। সেগুলো হচ্ছে-

বিভিন্ন গ্রুপে আপনার

পেজের url পোস্ট করুন,

গ্রুপের পোস্টগুলোর কমেন্টে

আপনার পেজের url কমেন্ট করুন,

বিভিন্ন বেশি লাইকের পেজ আছে।

সেগুলোতে যখন নতুন পোস্ট আসে

তখন সেই পোস্ট গুলোতে আপনার

পেজের url টি কমেন্ট করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 অগাস্ট 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন রানা আখি (314 পয়েন্ট)

350,307 টি প্রশ্ন

444,352 টি উত্তর

139,252 টি মন্তব্য

187,324 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...