বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
158 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (32 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,428 পয়েন্ট)
মোটেই মারবেন না।তার সাথে ভাল ব্যবহার করেন।বেশি বেশি আদর করেন তার চাহিদা অনুযায়ী কিছু করার চেষ্টা করুন।তার জন্য আচার চোকলেট বিভিন্ন জিনিষ আনলে,সে আপনার প্রতি খারাপ আচরণ আস্তে আস্ত কমে যাবে। হাজার হলে ও আপনার ছোট বোন।
0 টি পছন্দ
করেছেন (5,083 পয়েন্ট)
আপনার ছোট বোন বয়স কত আর সে আপনার চাইতে কত বয়সের ছোট  বললে ভালো হত । এখন সে কি আপনার সাথে মজাই করে নাকি বুঝতে পারছি না আর এই কাজ টা কি সুধু আপনার সাথেই করে নাকি অন্য কারো সাথেও সেটাও বলেন নাই । তবে এতুটুক বলব যে যদি সে আপনার সাথে মজা করে থাকে আর যদি এইটা আপনার ভালো না লাগে তবে আপনি তাকে বিষয়টা ভালো ভাবে বলেন এবং একটু রাগ হয়ে । যদি সেটাও না সুনে আপনার সাথে যখন এমন করবে তখন রাগ করে তার কাছ থেকে দূরে চলে যান যাতে সে বুঝতে পারে । তবুও না হলে আপনি তাকে একজন মানসিক ডাক্তার দেখাতে পারেন । মারলে কোন ফল হবে না ভাই । সে তো আপনার ছোট বোন তাই না??

উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (1,168 পয়েন্ট)
মিষ্টি কথা বলে ছোটদের কে অাপনি সব ভুলিয়ে রাখতে পারবেন
বাট মাইর দিয় নয়।
অাপনি তাকে মারার কোন প্রশ্নই অাসে না,
বরং তাকে কিছু গিপ্ট দিয়ে খুশি রাখেন,
এবং ভাল কিছু উপদেশ্য দিন,
বড়দের সাথে খারাপ ব্যবহার করতে নেই,
বড়দের মারতে নেই,
এক দিন দেখবেন সব ঠিক হয়েগেছে,
অার মারলে অারো বেশি  বেয়াদবি করবে।
সো মারা থেকে সাবধান।
0 টি পছন্দ
করেছেন (2,491 পয়েন্ট)
কখনোই ছোট বোনকে মারবেন না। আপনি আপনার ছোট বোনকে বেশি বেশি আদর করবেন। আর আপনাকে মারা যে তাঁর ঠিক হয়না এটা তাঁকে বুঝিয়ে বলবেন। আপনার ছোট বোন এক সময় তাঁর ভুল বুঝতে পারবে। তখন সে আর আপনার সাথে খারাপ আচরণ করবেনা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

352,311 টি প্রশ্ন

446,342 টি উত্তর

139,886 টি মন্তব্য

187,915 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...