বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
716 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
একটা মেয়ের সাথে রিলেসন করি পেয় ১ বছর এখনো দেখা করিনাই বেসিরভাগ সময়ই ফেসবুকে কথা হয়। অনেকদিন পর পর ফোনে কথা হয়। আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি ওর সব বান্ধুবিরাও জানে আমাদের রিলেসনের কথা এমনকি ওর খালাতো বোনও জানে আমরা দুজন আলাদা আলাদা বিভাগে থাকি। একদিন কথা না বলে কেও কাওকে ছাড়া থাকতে পারিনা। কল দিলে কাদতো আর বলতো তুমি যা বলবা আমি তোমার সব কথা শুনবো তার পরেও ভুল হলে আমাকে ক্ষমা করে দিবা কিন্তু প্লিজ আমাকে ছেরে কখনো জাবানা আমি আমার জিবনের থেকেও তোমাকে বেসি ভালোবাসি সব থেকে বেসি ভালোবাসি আমাককে কখনো কস্ট দিও না। আমিও ওকে আমার জিবনের থেকেও বেসি ভালোবাসি কাল হটাথ ওর মবাইল নিয়া গেছে সারাদিন কথা হয় নাই ওর বান্ধুবি আমাকে বলছে সব কিছু সামনে ওর এস এস সি পরিক্ষা তাও অনেক দেরি। ওর বান্ধুবির মবাইল থেকে সপ্তাহে এক দিন কথা হতে পারে কিন্তু আমি থাকতে পারছিনা অনেক কস্ট হয় আর ভয় হয়। অনেক চিন্তা করি সারাক্ষন খুব খারাপ লাগে। এখন কি করতে পারি আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি। আমি এবার ডিপ্লোমা প্রথম বর্সে পড়ি আর আমার জি এফ এবার এস এস সি দিবে

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,900 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আসলে আপনি যেহেতু তাকে অনেক ভালোবাসেন তাহলে নিশ্চয় আপনি তার ক্ষতি চাইবেন না । এখন যদি সে আপনার সাথে কথা বলে তবে তার পড়ালেখাই প্রচণ্ড ক্ষতি হবে আর এইটার ফলে তার জীবনটায় নষ্ট হয়ে যাবে কারণ এসএসসিই হলো জীবন তৈরি করারর প্রথম ধাপ। তাই আপনার উচিত নিজেকে নিয়ন্ত্রণ করার আর ভয় পাওয়া থেকে দূরে থাকুন। চিন্তা করুন সে আপনার ছিল,আছে, থাকবে তাহলেই আপনি কিছু চিন্তা মুক্ত থাকতে পারবেন। আর নিজের কাজে মন দেওয়ার চেষ্টা করুন।
প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (59 পয়েন্ট)
আপনার মনকে বুঝানোর চেষ্টা করুন ।তার পরিক্ষার পর আপনাদের মা বাবাকে জানিয়ে বিয়ে করবেন। তার আগে ভালো একটা চাকরি করার চেষ্টা করবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

350,795 টি প্রশ্ন

444,897 টি উত্তর

139,467 টি মন্তব্য

187,488 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...