বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
983 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (2,725 পয়েন্ট)

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,240 পয়েন্ট)
আপনি গুল্গল অ্যাডসেন্স থেকে অ্যাড নিয়ে আয় করতে পারবেন এবং wapad.in থেকেও অ্যাড করে আয় করতে পারবেন ।
করেছেন (2,725 পয়েন্ট)

ভাই wapad তো ক্লিক ছাড়া টাকা দেয় না। আমি চাচ্ছিলাম যে সাইটটি ক্লিক ছাড়া টাকা দেয়। অর্থাৎ শুধু ভিসিটর কাউন্ট হিসেবে টাকা দেয়। গুগোল এডসেন্স তো অনেক নামিদামি জিনিস। তাই গুগোল এডসেন্স নিয়ে ভাবছি না। সুতরাং এগুলা বাদ দিয়ে ঐ সমস্ত সাইটের নাম দিন যেগুলা ভিজিটরের উপর নির্ভর করে টাকা প্রদান করে।

0 টি পছন্দ
করেছেন (4,309 পয়েন্ট)
আপনি popcash.net এই সাইট থেকে আয় করতে পারেন। এটিতে এড ক্লিক করতে হয়না। শুধু ভিউ হলেই হবে। তবে আয়ের পরিমান খুবই অল্প। ১০০০০ ভিউ হলে ১ ডলার। আর ১০ ডলার জমা হলে তুলতে পারবেন। বিস্তারিত ওয়েবসাইটের FAQ পেজ থেকে জানতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (145 পয়েন্ট)

আপনি যা চাইছেন, সেটি আসলে সিপিএম এ্যাড সিষ্টেম।

যাইহোক, সকল সাইটের এড্রেস এখানে লিখতে গেলে লেখাটি অনেক বড় হয়ে যাবে। এখানে  আপনি বিস্তারিত তথ্য সহ ভালমানের এ্যাড সাইটের ঠিকানা পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 এপ্রিল 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাবুব ইসলাম আবু (44 পয়েন্ট)

341,107 টি প্রশ্ন

434,274 টি উত্তর

135,696 টি মন্তব্য

184,101 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...