818 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (40 পয়েন্ট)
দয়া করে জানা থাকলে সঠিক উত্তর দেবেন

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (21,401 পয়েন্ট)

আপনাদের বিষয় দেখুন পুরো ক্নিয়ার নয়

কারন মাসিক বন্ধ হওয়ার পর যদি প্রেগনেন্সি

টেস্ট করিয়ে নিশ্চিত হয়ে থাকেন তবে

গর্ভপাত হতে পারে।


আর যদি টেস্ট করিয়ে নিশ্চিত হয়ে না

থাকেন, তবে শারীরিক ও মানসিক সমস্যা

জনিত কারনে মাসিক পেছাতে পারে।


পুরো নিশ্চিত হতে গাইনি ডাক্তারের পরামর্শ

নিতে পারেন

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আমার 31 তারিখ থেকে pre-test পরীক্ষা শুরু হবে।আমি একটা মেয়েকে পছন্দ করি যে ক্লাশ 8-এ পড়ে।আমার মনে হয় যে ও আমার প্রতি positive।ওকে আমি অনেক পছন্দ করি।ইদানিং একটু সমস্যা হচ্ছে।আমার মনে হচ্ছে যে ওর প্রতি আমার আকর্ষন কমে যাচ্ছে।কিন্তু ওকে দেখার জন্য ঠিকই আমি আগের মত অনেক সময় ব্যয় করছি, ওকে আগের মতই সারাদিন দেখতে ইচ্ছা করে।আবার একটা চিন্তা আগের মতই মাথায় ফিরে আসে যে,''ওর প্রতি না আমার আকর্ষন কমে যায়,পরে কোন এক সময়।"কিন্তু আমি চাই না কোন দিন ওর প্রতি আমার আকর্ষন কমে যায়।আমি ওকে অনেক ভালবাসি,কিন্তু ইদানিং এইসব চিন্তার কারনে আমার সব উল্টাপাল্টা লাগছে।আমি কি করব???আমার সামনে সেকেন্ড ইয়ার প্রি-টেস্ট পরীক্ষা। পড়ালেখাতেও মনযোগী ভাবটা কমে গেছে।ভাই আমি কি করব???এইরকম কি আমার মত কারো হয়???না শুধু আমার???ভাই আমাকে তাড়াতাড়ি solution দেনআর আমার জন্য দোয়া কইরেন।ভাই ছিলাম হঠাৎ কি প্যাচে পড়লাম।?
26 অগাস্ট 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন SSARIF (0 পয়েন্ট)

282,842 টি প্রশ্ন

367,120 টি উত্তর

110,531 টি মন্তব্য

152,533 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...