88 জন দেখেছেন
"ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স" বিভাগে করেছেন (4 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (21,401 পয়েন্ট)

পাওয়ার ব্যাংক একটা ব্যাটারী যা চার্জ আউটপুট হিসেবে দিতে পারে আর AC কারেন্ট হতে নিজেকে চার্জ করতে পারে। তাই আপনি যদি দূরে কোথাও যান যেখানে পথেই আপনার মোবাইল এর চার্জ শেষ হয়ে যেতে পারেন তখন এই পাওয়ার ব্যাংক থেকে চার্জ নিতে পারেন।

এছাড়াও বারবার মোবাইল চার্জে রাখার ঝামেলাও থাকবে না। পাওয়ার ব্যাং চার্জ দিয়ে রাখবেন। মোবাইলের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাংক লাগিয়ে চার্জ দিবেন।

এটা USB ক্যাবল দিয়ে মোবাইলের সাথে connect করতে হয়। এছাড়াও অনেক পাওয়ার ব্যাংক এ তার/ক্যাবল দিয়ে দিবে। এটা দিয়ে প্রয়োজনের সময় মোবাইল চার্জ দেয়।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,594 পয়েন্ট)

পাওয়ার ব্যাংকের সাহায্যে স্মার্টফোন, ট্যাবলেট, আইপড, এমপি থ্রিসহ নানা ডিভাইস চার্জ দেওয়া যায়। ডেস্কটপ কম্পিউটার বা ল্যাপটপে ইউএসবি কেবল দিয়ে পুরোপুরি চার্জ দেওয়া যায় পাওয়ার ব্যাংকটিকে। একবার সম্পূর্ণ চার্জ দিলে এটির সাহায্যে স্মার্টফোনে চার থেকে পাঁচবার চার্জ করা যায়। তবে মডেলে অনুযায়ী বিভিন্নতা রয়েছে কার্যক্ষমতার।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
28 মার্চ 2016 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Alam chan (-10 পয়েন্ট)

282,435 টি প্রশ্ন

366,651 টি উত্তর

110,350 টি মন্তব্য

152,217 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...