381 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (8 পয়েন্ট)
কিছু মানোষিক সমস্যার সমাধান চাই??? আমার একটা বন্ধু সে আমার কাছে এতো প্রিয় যে আমার চোখার আড়াল হলেই কষ্টের সীমা থাকেনা, যে আমার সাথে কথা না বললে আমার দিন কাটেনা। তার সাথে কাটানো সময়গুলো আমার কাছে যেনো স্বর্গীও সুখ। এক কথায় সে আমার প্রাণের চেয়েও প্রিয় বললে মোটেও বাড়িয়ে বলা হবেনা। এই অধিক ভালোবাসার কারনে আমি কিছু মানোষিক সমস্যা ফিল করছি। ১.তার দেওয়া সামান্য কষ্ট আমার কাছে পাহাড় সম হয়ে যায়। ২.আমার সব সময়ই মনে হয় যে,আমি তাকে যতটা ভালোবাসি/যতটা মিস করি সে আমায় ততটা ভালোও বাসেনা মিসও করেনা। ৩.অন্য কারো প্রতি তার বেশী টান দেখলে আমার খুব হিংসে হয়,কারণ আমি চাই সে আমাকেই সব চেয়ে বেশি ভালোবাসবে। অন্য কোন কিছুকে আমার উপর প্রাধান্য দেওয়া আমি সহ্য করতে পারিনা। ৪.আমি খুব সার্থপর, কারন আমি তার সব ভালোবাসা একাই ভোগ করতে চাই,অন্য কোন অংশিদার মানতে রাজি নই। ৫.তার অনুপস্থিতিতে আমার সকল আনন্দই যেনো মাটি। আমি তার সব আচরণই স্বাভাবিক ভাবে নিতে চাইলেও তা অস্বাভাবিক হয়ে কষ্টের কারন হয়ে দাড়ায়। বিশ্বাস করুন মাঝে মাঝে মনে হয় আমি পাগল হয়ে গেছি। আমি কিভাবে এ থেকে মুক্তি পাবো???? বিঃদ্রঃ-আমরা দুজনই ছেলে এবং ধধর্মপ্রাণ মুসলিম, তার প্রতি আমার অধিক ভালোবাসায় আল্লাহকে সন্তুষ্ট করা ব্যতীত অন্য কোন সার্থ নিহিত নেই।

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (47 পয়েন্ট)
আমার মনে না হয় এটা তেমন কোন সমস্যা । ভালোবাসা বন্ধুত্বের মধ্যে থাকতেই পারে। আপনার অতিরিক্ত ভালোবাসা বা টান কাটাতে হলে অন্য কিছুর প্রতি আকর্ষণ জন্মাতে হবে। হতে পারে সেটি আপনার বই,মোবাইল বা কম্পিউটার যাতে করে আপনি আনন্দ উপভোগ করতে পারেন। এরকমটা অভ্যাস করুন এবং আপনার বন্ধুর প্রতি নির্ভরশীলতা কমিয়ে দিন। তাহলে এটা থেকে মুক্তি পাবেন বলে আশা করছি।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,019 পয়েন্ট)
আপনি বেশি আবেগে পড়ে গেছে,এবার একটি বিবকে পড়েন,পড়ে স্ববেগে! বেশি ভালোবাসা ভালো না,কম ভালোবাসা ভালো! আপনি তার মত করে তাকে ভালোবাসুন,আপনার মতো করে ভালোবাসলেতো পাগল হবেনই! বন্ধুর প্রতি টান থাকা এটা দোষের কিছু না তবে অতিরিক্ত সব জিনিসই খারাপ! নিজেকে কন্ট্রোল করে চলুন!মনটাকে অন্য ভালো কাজে লাগান,বিনোদন মূলক কিছু দেখুন! নামাজ পড়ুন কারণ নামাজ সব রোগের ঔষধ! পানির উপর পানি দিয়ে পানি লেখা যেমন কঠিন,বন্ধত্বটা ধরে রাখাটাও তেমন কঠিন!
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

257,477 টি প্রশ্ন

335,863 টি উত্তর

97,565 টি মন্তব্য

134,591 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...