3,437 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (5 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (21,398 পয়েন্ট)
এই ধরণের সমস্যায় আপনি ভালো একজন গ্যাস্ট্রোএন্টারোলজি বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা Endoscopy করে ঔষধ সেবন করুন সমাধান হতে পারে। সকালে দুপুরে ও রাতে 3 চা চামচ করে লেবুর রস খাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার দু পায়ের বুড়ো আংগুল দুটোর কানি পচা।যেটার জন্য আমার কোনও বাহিনীতে চাকরি হয় নাই।বষার সময় প্রচন্ড ব্যথা করে আবার একদিন গরুর মাংস খেলেই পরের দিন কানি ফুলে যায় এবং ব্যথা করে।আমি এর জন্য সোহরাওয়াদী হাসপাতালে ডাক্তার দেখিয়ে অপারেশন করিয়াছি।তারপর সেই একিই অবস্থা।এখন, যখন বেশি ব্যথা করে তখন ফিটকারী গুরা করে দেই।এতে ব্যথা ভাল হয়।কিন্তু রোগ ভাল হচ্ছে না।এটা নিয়ে ৬ বছর ভুগতাছি।এখন আর পারছি না।যে যেটা বলছে সেটাই করছি,প্রসাব দিয়েছি,মাছি দিয়েছি,আল মতিন এর হোমিওপ্যাথিক খেয়েছি,ডাক্তার দেখাইছি,নেল পালিশ দিয়েছি।আরো অনেক কিছু করছি।এখন যদি আপনাদের কোন সাজেশন পাইতাম তাহলে খুব ভালো হতো।মাজে মাজে মন চায় আংগুলই কেটে ফেলি।কেউ এর প্রতিকার জানা আছে?
29 ফেব্রুয়ারি 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাকিব আল মামুন (-15 পয়েন্ট)

269,697 টি প্রশ্ন

352,451 টি উত্তর

104,369 টি মন্তব্য

142,803 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...