147 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (4,443 পয়েন্ট)
আমার ফোনে চার্জ সমস্যা। আমার ফোনে বর্তমানে প্রচুর পরিমানে চার্জ খয় হচ্ছে। চার্জ ভাল থাকতেছেনা। আমি ফোনে খুব বেশি অ্যাপ ইন্সটল দেই না, এবং চালাইও না। বাড়তি অ্যাপ ৪ থেকে ৫ টা দেয়া থাকে। অপেরা, রিদমিক কি বোর্ড, Bangla dictionary, Wowbox এই কটি সেটাপ দেয়া থাকে সর্বদা। এছাড়া অন্য অ্যাপ এর প্রয়োজন হলে সেটাপ দিয়ে কাজ সেরে আবার রিমুভ করে দেই। তার পরও আমার ফোনে চার্জ তেমন থাকে না। এক বার ফুল চার্জ দিয়ে একটানা ফোন টা ২ থেকে ২.৫ ঘন্টা চাপতে পারি। এর বেশি সম্ভব হয় না। তাছাড়া ফোন না চাপলেও চার্জ খয় হয়। তাই ভাল মানের কোন ব্যাটারি সেভার অ্যাপ ব্যবহার করলে কোন উপকার হবে কি? সেই অ্যাপ এর লিংক ও দেবেন দয়া করে। তাছাড়াও যদি কোন পরামর্শ থাকে বলবেন। তাছাড়া আমি ফোনে কোন ব্যাক/মিনিমাইজ ফাইল জমা হতে দেই না।

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (21,401 পয়েন্ট)

Battery Doctor

আপনার ফোনের ব্যাটারী পরিবর্তন করতে

  হবে এতো কম এ্যাপস রেখেও চার্জ

থাকতেছেনা।


কোন সেভার কাজ হবেনা,

তবুও Battery Doctor ব্যবহার করতে

 পারেন, আর সব সময় মোবাইলের সকল

এ্যাপস আপডেট করে রাখবেন।


করেছেন (4,443 পয়েন্ট)
মোবাইলের সকল এ্যাপস আপডেটই রাখি
করেছেন (21,401 পয়েন্ট)

ব্যাটারী পরিবর্তন করতে হবে।


কোন মডেল বলুন?

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,985 পয়েন্ট)
এটা দুটি কারনে হতে পারে, একটি ব্যাটারী ক্ষমতা নষ্ট হয়ে গেছে। এক্ষেত্রে ব্যাটারী চেঞ্জ করতে হবে। দিত্বীয়তো সার্কিট সর্ট হয়ে গেলে চার্জ কমে যায়। যদি সার্কিট নষ্ট হয় তবে মোবাইল ভালো হওয়ার সম্ভাবনা খুবই কম। তাই আপনি দেরী না করে একজন মোবাইল ইঞ্জিনিয়ারকে দেখান তাহলে ঠিক হয়ে যাবে।বা আপনার মোবাইল এর আইসির সমস্যা।।আপনি ব্যাটারি চেন্জ করে দেখেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

282,826 টি প্রশ্ন

367,103 টি উত্তর

110,524 টি মন্তব্য

152,512 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...