1,005 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
এর কারণ ও প্রতিকার কী

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,041 পয়েন্ট)
আপনি দ্রুত বীর্যপাতের সমস্যায় ভুগছেন।পরামর্শ ছাড়া কোন ঔষধ গ্রহণ করবেন না।এর ফলে আপনার ক্ষতি হতে পারে।পুষ্টিকর খাবার গ্রহণ করুন এবং বিশ্রাম নিন।অতিরিক্ত সমস্যা হলে কোন বিশেষজ্ঞ ডাক্তার পরামর্শ নিন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
12 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃরুবেল মাহমুদ (9 পয়েন্ট)

277,176 টি প্রশ্ন

360,727 টি উত্তর

107,814 টি মন্তব্য

148,442 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...