বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
265 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (17 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,648 পয়েন্ট)

মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত এখানে মায়ের মর্যাদা বুঝানো হয়েছে। তবে হাদীসটি উলামায়ে কেরামের ঐক্যমতে এই শব্দে জাল বা বানোয়াট । রাসূল সাঃ থেকে সহীভাবে এই হাদীসটি প্রমাণীত নয়। 

অার স্বামীর পা‌য়ের নি‌চে স্ত্রীর বে‌হেস্ত এটা সম্পুর্ন ভি‌ত্তিহীন ভুয়া বা‌নোয়াট কথা।

একজন সন্তা‌নের ক‌া‌ছে তার মা‌য়ের মূল্য ও মর্যাদা সব‌ থেকে বে‌শি অার মা‌য়ের মর্যাদার সা‌থে অন্য কা‌রো তুলনা করাটাও চরম অন্যায়। একজন স্ত্রীর কা‌ছে তার স্বামীর মর্যাদাও অ‌নেক ত‌বে সেটা মা‌য়ের সা‌থে তুলনা করা যা‌বে না।

মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ciyu (18 পয়েন্ট)
1 উত্তর
07 জুন 2014 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন manik (2,833 পয়েন্ট)

304,463 টি প্রশ্ন

393,160 টি উত্তর

119,608 টি মন্তব্য

168,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...