বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
529 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (612 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,951 পয়েন্ট)

এটা বেশিরভাগ ক্ষেএে বউ-এর

জন্য, নিজের বউকে ভালোবাসতে

গিয়ে, বউ-এর পচ্ছন্দের 

দিকে নজর দিতে গিয়ে, বউকে খুশি

রাখতে গিয়ে, নিজের মাকে 

অনেক ছেলে ভুলে যায়।


(কিন্তু এটা করা কখনোই উচিত না,

বউ-এর জায়গা অন্য মেয়েতে নিতে

পারবে, কিন্তু মায়ের জায়গা কেউ কখনো

নিতে পারবে না)  

তবে এটা সবাই মানে না, 

বেশিরভাগ ছেলেই, বৌ-কে নিয়ে

ব্যাস্ত। 

জ্ঞানার্জনের তীব্র আকাঙ্ক্ষার পাশাপাশি নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে ও অপরের সমস্যার সমাধান করে দিতে ভারতবর্ষ থেকে নিয়মিত সময় দেন বিস্ময়ে। পড়াশোনার পাশাপাশি ফিটনেস সম্বন্ধে খুবই সচেতন, ডিফেন্স লাইনে যাওয়ার প্রচন্ড ইচ্ছা। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (8,332 পয়েন্ট)
তারাই এমন কাজ করে যাদের ভিতরের মনুষ্যত্ব নামের বীজটা মারা যায়। আর তারাই খারাপ আচরণ করে মায়ের সাথে যারা মায়ের স্নেহ কোনদিন বুঝতে পারেনি,মায়ের ভালোবাসার সম্বন্ধে যাদের বিন্দু মাত্র ধারনা নেই। যদি একজন ছেলে ঠিক থাকে,তবে পুত্রবধু যতই খারাপ হোক,ওই ছেলে কোনদিন মায়ের সাথে খারাপ ব্যবহার করবে না। এক্ষেত্রে আমি বলব পুত্রবধূ নয় বরং ছেলের মনুষ্যত্ব বোধের অভাবের কারনে এমন হচ্ছে আমাদের সমাজে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
24 জানুয়ারি 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন বাশার (11 পয়েন্ট)

304,463 টি প্রশ্ন

393,160 টি উত্তর

119,608 টি মন্তব্য

168,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...