বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
236 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (830 পয়েন্ট)
ঘন প্রস্রাব এর জন্য ঔষধ খে‌য়ে‌ছি এখন প্রস্রাব আট‌কে যাওয়ার কারন কি?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21,532 পয়েন্ট)


ঘন ঘন প্রস্রাবের জন্য সলিফেনাসিন সাকসিটেন গ্রুপের এবং টলটেরোডিন গ্রুপের ঔষধ খেলে এমন হতে পারে। আপনি আপনার ডাক্তার কে অবহিত করতে পারেন।  প্রয়োজনে ঔষধের গ্রুপ ও মাত্রা কমিয়ে দিবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
আ‌মি ভা‌লো‌বে‌সে এক মে‌য়ে‌কে বি‌য়ে ক‌রে‌ছিলাম,‌বি‌য়েটা শ‌রিয়ত মোতা‌বেক এবং সাক্ষী নি‌য়ে হ‌য়ে‌ছি‌লো।‌কিন্ত ওর প‌রিবার বি‌য়ে‌টি মে‌নে নেয়‌নি।‌বি‌য়ের চার দি‌নের মাথায় মে‌য়ের প‌রিবার আমা‌দের‌কে ফুস‌লি‌য়ে তাদের বা‌ড়ি‌তে নি‌য়ে যায়।তারপর জোর ক‌রে আমা‌দের দুজন‌কে দুই রু‌মে আট‌কে রে‌খে তালাক নামায় সাক্ষর নি‌য়ে আমা‌কে মার‌ধোর ক‌রে হুম‌কি দি‌য়ে পা‌ঠি‌য়ে দেয়।‌মে‌য়ে‌টির বা‌ড়ি অ‌নেক দু‌রে হওয়া‌তে তার সা‌থে যোগা‌যোগ কর‌তে পা‌রি‌নি।এমন‌কি তার মোবাইল‌ফোনও ছি‌লোনা।চার বছর হ‌য়ে গে‌ছে কো‌নো যোগা‌যোগ কর‌তে পা‌রি‌নি।‌সে‌কি শ‌রিয়ত মোতা‌বেক তালাক হ‌য়ে‌ছে?
15 মার্চ 2016 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো: জাহাঙ্গীর আলম (38 পয়েন্ট)

306,782 টি প্রশ্ন

395,669 টি উত্তর

120,826 টি মন্তব্য

169,993 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...