বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
126 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
1. Cover up your ID's confidential information (e.g. address, licence number), but make sure that your name, date of birth and photo are clearly visible 2. Take a picture of your ID with your phone 3. Select "Choose File"

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,123 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

আপনি ফেইসবুক আইডেন্টিটি ভেরিফিকেশনে পড়েছেন। সাধারণত ফেইক নাম বা অন্য কোনো সন্দেহজনক পার্সোনাল ইনফো দিলে এই ব্লকের সম্মুখীন হতে হয়। এখন আপনার সামনে একটাই রাস্তা, এমন একটি ID কার্ডের ফটো তুলে দিন যাতে উল্লিখিত নাম, জন্মতারিখ এবং ফটো আপনার ফেসবুকে দেয়া ইনফো সমূহের অনুরুপ হয়। গ্রহণযোগ্য আইডি কার্ড সমূহ হলো: National ID card, Birth certificate, Driving license, Passport, School/College ID card ইত্যাদি। আইডি কার্ডের ফটো তুলে কিংবা স্ক্যান করে আপলোড করে দিন, ফেসবুক টিম আপনার ফেসবুকে দেয়া তথ্য এবং আইডি কার্ডের তথ্যে মিল খুঁজে পেলে একাউন্ট খুলে দিবে নতুবা একাউন্ট খোলার আর কোনো চান্স নেই।

শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 সেপ্টেম্বর 2016 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Imran mir (82 পয়েন্ট)
2 টি উত্তর
28 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন সজিব পারভেজ (38 পয়েন্ট)

306,763 টি প্রশ্ন

395,649 টি উত্তর

120,813 টি মন্তব্য

169,981 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...