বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
200 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (263 পয়েন্ট)
ভাই,, আমি খুবই ভালো ছাত্র। কুমিল্লাতে নাম করা। তো আমার বাবা সরকারী চাকুরী করেন। তার সাথে আরেকজনও আছেন যার ছেলে আমার ব্যাচের ছাত্র। তো, আমার রেজাল্ট, এচিবমেন্ট এগুলা ওই আংকেলকে বললে উনি ঈর্ষান্বিত হন। তার ছেলে আমার সাথে কোন খারাপ বিহেব করে না। আমার ফ্রেন্ড সার্কেল এর বাইরে ও। কিন্তু ও মাঝেমধ্যে কিছু খোচা টাইপের কথা বলে, আমি দুই একবার বলছি কিন্তু এগুলা ও বলেই,,,,, আমি কি করতে পারি? প্লিজ বলবেন।।।।।।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,332 পয়েন্ট)
নিন্দুকে অনেক কথায় বলবে,এইসব এ কানে নিলে তো জীবন চলবেনা। প্রত্যেক ভালো কাজের ক্ষেত্রে কিছু কিছু মানুষ আছে যারা ঈষান্বিত হয়। হুম ঠিক এটাই হয়েছে আপনার জীবনে।যে যাই বলুক নিজের পথটা নিজেকেই তৈরি করে নিতে হবে আর তাই অন্যের কথায় কান দিয়ে এগিয়ে যান।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
22 ডিসেম্বর 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Seeam (13 পয়েন্ট)
2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
27 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (19 পয়েন্ট)

306,781 টি প্রশ্ন

395,666 টি উত্তর

120,826 টি মন্তব্য

169,993 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...