563 জন দেখেছেন
"SEO ?" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,646 পয়েন্ট)
add me unlimited নামের কিছু পেজ এবং গ্রুপ আছে। সেগুলোতে লাইক করবেন আর add me লিখে কমেন্ট করবেন। দেখবেন প্রচুর রিকুয়েস্ট আসতে শুরু হইছে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,342 পয়েন্ট)
ফেসবুকে নিয়মিতি একটিভ থাকুন,ভাল টাইপের পোস্ট করুণ,বন্ধু বান্ধবের চবি এবং পোস্টে লাইক কমেন্ট করুণ,আপনিও কিছু ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (4,312 পয়েন্ট)

সতর্ক বার্তাঃ একদিনে বেশি ফ্রেন্ড রিকয়েস্ট বা অচেনা কাউকে ফ্রেন্ডরিকয়েস্ট পাঠাবেন না বা Accept   করবেন না। এতে করে আপনার অ্যাকাউন্টটি লক হয়ে যেতে পারে। (Matual friend দের request পাঠান তবে প্রতিদিন অল্প পরিমান।)

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
29 অগাস্ট 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুমন আচার্য্য (3 পয়েন্ট)
3 টি উত্তর

283,250 টি প্রশ্ন

367,695 টি উত্তর

110,779 টি মন্তব্য

152,824 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...