989 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (-2 পয়েন্ট)

4 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,312 পয়েন্ট)

কোনো পাপ কাজ করার পরে যদি পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে অনুসূচনায় ভোগেন বা নিজের ভুল বুঝতে পেরে নিজেকে অপরাধী বলে মনে হয় সেক্ষেত্রে আপনার তওবা পড়ে সামনের দিন গুলোতে আর এমনটি হবেনা বলে প্রতিজ্ঞা করেন তবে নাকি আল্লাহ্ তাআলা ও নাকি মাফ করে দেন।  

আপনি আপনার ভুল বুঝতে পেরেছেন। যদি মনে করেন আপনার প্রেজেন্ট প্রেমিকা আপনার এই কথা গুলো বলার পর সে নেগেটিভ কোনো রিয়েক্ট করবে না। সেক্ষেত্রে আপনি তাকে সুন্দর ভাবে বুঝিয়ে বলতে পারেন।  আর যদি তা মনে না হয় তা হলে তাকে কিছু বলার দরকার নেই। (সে ক্ষেত্রে আবার হিতে বিপরীত হতে পারে।) আপনি নিজেই প্রমিজ করেন যে ভুল ভবিষ্যতে আর এ ধরনের কাজ করবেন না। আর নিজেকে যতো তারাতারি পারেন সুধরে নিন।  আপনার প্রেজেন্ট প্রেমিকা কে ভালোবাসুন এবং তাকে বুঝতে শিখুন।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,025 পয়েন্ট)

পুরোনো প্রেমিকাকে এসব কিছুর জন্যে sorry বলুন  । 

যেহেতু আপনার মধ্যে অপরাধবোধ কাজ করছে । 

তার কাছে এসব ব্যাপারের জন্য ক্ষমা চান । 

উনি ক্ষমা করলেই সব ঠিক হয়ে যাবে । 

আর Past is passed ... যা হবার তা হয়েছে এখন যে 

আপনার সঙ্গী হয়েছে তাকে একমাত্র লক্ষ্য ভেবে 

ভালোবেসে যান । 



0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (466 পয়েন্ট)
আসলে না বলে ভালো কাজ করেছেন কারন আপনার কুকর্মের কথা অন্যকে বলনা তাহলে হাসরের ময়দানে সে তোমার বিরুদ্ধে সাক্ষী দিবে । (আয়াত না দিতে পারার জন্য আমি দুঃখিত) কিন্তু কাওকে মিথ্য বলা যাবেনা। সেটাও আল্লাহ বলে দিয়েছে। সুতারং আপনি যে হেতু তাকে মিথ্য বলে দিয়েছে এই বিষয়ের জন্য আপনা কে তার কাছে ক্ষমা চাওয়ার দরকার নাই (আমার মতে) আপনি আল্লাহর কাছে ক্ষমা চেয়ে নিন আর যিনা করা থেকে বিরত থাকুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7 পয়েন্ট)
ভুল মানুষ করতেই পারে।কিন্তু যখন তা বোঝতে পারে তখন আর কিছু করা থাকে না।তবে যেহেতু আপনার সম্পর্কটা ভালো চলছে।এবং একে অপর কে অনেক ভালোবাসেন।কাজেই এখন আর অতিথ প্রকাশ করে লাভ নেই।অতিথ বাদ দিন।ভবিষ্যত নিয়ে চিন্তা করুন
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,110 টি প্রশ্ন

367,490 টি উত্তর

110,701 টি মন্তব্য

152,722 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...