বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
118 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
কলেজে চয়েস মারার পর টেলিটক সিম দুইটি এসএমএস দিয়ছিল।ঐ এসএমএস দুইটি অনাকাঙ্খিত ভাবে ডিলেট হয়ে গেছে।তো কলেজে ভর্তি হওয়ার সময় ঐ এসএমএস এর কি দরকার আছে?

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (503 পয়েন্ট)
আপনিযে From print করে এনেছেন সেখানে একটি Track number আছে সেটা আর এসএমএস এর সময় আপনি যে মোবাইল নাম্বার দিয়েছেন সে নাম্বারেওতো এসএমএস গুলো আসবে সেখান থেকে Monyrecipt number টা সংরক্ষিত রাখবেন যা দ্বারা পরবর্তিতে সমস্যা হলে তা এরাতে পারবেন।আর যদি তা না থাকে তাহলে কোন সমস্যা হবে না আপনি নিশ্চিন্ত থাকতে পারেন।Track number টা থাকলেই চলবে।
0 টি পছন্দ
করেছেন (19 পয়েন্ট)

এসএমএস গুলা দরকার আছে পিন নাম্বার টা বিস্তারিত জানতে এখানে দেখুন একাদশ শ্রেনিতে ভর্তির নিয়ম

0 টি পছন্দ
করেছেন (71 পয়েন্ট)

না। তবে আপনার কলেজে চান্স হউয়ার পর একটা কনফার্মেশন মেসেজ দিবে। ঐটা দরকার হতে পারে। তবে আপনি যদি অনলাইনে কলেজ সিলেক্ট করে থাকেন এবং আপনার ইউজারনেম পাসয়ার্ড মনে থাকে তাহলে মনে হয়না কোন সমস্যা হবে। আপনি নিশ্চিন্ত থাকেন।

0 টি পছন্দ
করেছেন (195 পয়েন্ট)
না এই গুলো কোন দৱকাৱ নেই,,তবে পৱে আৱেক টি SMS আসবে ঐ SMS ভর্তি হওয়াৱ সময় লাগবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
16 মার্চ "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন klsohel (20 পয়েন্ট)

322,788 টি প্রশ্ন

413,319 টি উত্তর

128,074 টি মন্তব্য

177,752 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...