বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
919 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21,550 পয়েন্ট)

ধৈর্য ধরে কিছুদিন একটু দুরে সরে থাকার চেষ্টা করুন এরপর আপনার প্রিয়জনের প্রতিক্রিয়া এবং কাছে টানার জন্য গৃহীত পদক্ষেপ গুলো অবলোকন করুন...আশা করি সত্য ভালবাসা আপনাকে আবার তার কাছে টেনে নিবে....এভাবেই বুঝতে পারবেন নিজেকে আর নিজের ভালবাসাকেও,ভালবাসার মানুষটিকেও ......আপনি যদি নিখাদ হতেন,তবে এমন প্রশ্ন আপনার মনে জগত না.......বোঝাপড়া তা ঠিক করে নিন,fake ও অনেক সময় real হতে বাধ্য হয় ......

0 টি পছন্দ
করেছেন (1,401 পয়েন্ট)
সে আপনার খোজ খবর সব সময় নিবে। আপনার প্রতি যত্নবান হবে। প্রতিদিন ফোন করার চেষ্টা করবে। আপনার প্রতি অল্পতেই অভিমানী হবে। লজ্জাবোধ করবে।। সামনে আসলে কথার মধ্যে থতোবতো হবে
0 টি পছন্দ
করেছেন (1,041 পয়েন্ট)

মনে রাখবেন ভালোবাসার পরিমাণ যেখানে বেশি

রাগের পরিমাণ আরো বেশি ....

আপনি তখনই বুঝতে পারবেন একটি মেয়ে আপনাকে 

প্রকৃত ভালোবাসে ...........

আপনার কাছ থেকে কি পেল না পেল তার হিসেব 

করবেনা বরং কতটুকু ভালোবাসা দিচ্ছেন তা নিয়ে 

হিসেব করবে । আপনার মতামতকে প্রাধান্য দিবে । 

আপনার প্রিয়জনদের আপনার চেয়ে বেশি ভালোবাসবে । 

আপনাকে কারো সাথে তুলনা করে ছোট করবেনা । 

আপনার প্রতি অনেক যত্নবান হবে । 

আপনার সুখ-দুঃখ ভাগ করে নিবে । 

বিপদে পাশে থাকবে । 

0 টি পছন্দ
করেছেন (3,189 পয়েন্ট)
মেয়েদের প্রতি কখন ও দুর্বল হবেন না।মেয়েরা যেনো আপনার প্রতি দুর্বল হয় সেই ধরনের কাজ করেন।যেমন আপনার সাথে কথা না বলে থাকতে পারছে না।।।আপনাতে বার বার call দিয়ে থাকে।।।আপনার সাথে কথা না বলে থাকতে পারে না ,দেখা না তরে থাকতে পারে না।। আপনার খোজ খবর প্রতিদিন নিবে। আপনাকে এক মর্তে ও বুলে থাকতে পারে না।।আপনার বিরদ আপদ এ help করবে।এই গুলো যদি করে থাকে তা হলে বুজবেন যেই মেয়েটা সত্যি আপনাকে ভালোবাসে।
0 টি পছন্দ
করেছেন (2,720 পয়েন্ট)
সব সময় জগড়া মান অভিমান । লেগেই থাকবে । কখনো । কোন কিছুই ভালো লাগবেনা । সে বলবে ভালো লাগছে না কিছু করতে তোমাকে খুবই । মিস করছি । কথা বলার সময় ফোন আপনি রাখতে চাইলেই সে ফোন রাখবে না ।
0 টি পছন্দ
করেছেন (14,566 পয়েন্ট)

যেভাবে বুঝবেন যে আপনার ভালবাসার মানুষটি আপনাকে

সত্যিকারে ভালবাসে।

১. অসুস্থ হলে আপনার খবর রাখে

আপনার প্রতি তার ভালোবাসা আছে, এ বিষয়টি বোঝার অন্যতম উপায় হলো আপনি অসুস্থ হলে সে আপনার খবর নেবে। এ সময় আপনার যে কোনো প্রয়োজনে তাকে ডাকলে কাছে পাবেন। আপনার দুঃসময়ে তার এগিয়ে আসা দেখেই বুঝে নেবেন, সে আপনাকে ভালোবাসে।

২. আপনাকে রক্ষা করে

যে আপনাকে ভালোবাসে সে সব সময় আপনাকে নানা প্রতিকূল পরিস্থিতি থেকে রক্ষা করবে। আপনাকে নিয়ে কেউ হাসাহাসি করলে সে তাতে অংশ নেবে না, বরং তাদের বিরুদ্ধেই থাকবে। এমনকি আপনি তার কাছ থেকে সাহায্য না চাইলেও সে আপনার সাহায্যে এগিয়ে আসবে।

৩. আপনার পরিবারকে সম্মান করে

আপনার পরিবার আপনার জন্য গুরুত্বপূর্ণ। আর আপনাকে যে ভালোবাসে সে আপনার পরিবারকেও সম্মান করবে। আপনার বাবা-মা কিংবা ভাই-বোনকে সে সম্মান করবে। তাদের সঙ্গে যদি কথা বলতে হয় তাহলে সে অতি সম্মানের সঙ্গে তা করবে।

৪. আপনাকে উৎসাহ দেয়

আপনাকে যে ভালোবাসে সে আপনার নানা অর্জন দেখে খুশি হবে এবং আরও অর্জনে আপনাকে উৎসাহিত করবে। আপনি তাকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছেন, এ জন্য সে মোটেও দুঃখ পাবে না। তার বদলে সে আপনার অর্জনে সহায়তা দিতে এগিয়ে আসবে এবং সে জন্য গর্ববোধ করবে।

৫. ভবিষ্যৎ পরিকল্পনা করে

আপনার সঙ্গে জড়িয়ে ভবিষ্যৎ পরিকল্পনা করতে কেউ কি এগিয়ে এসেছে? যদি এগিয়ে আসে তাহলে বুঝে নিন, সে আপনার প্রতি দুর্বল, আপনাকে ভালোবাসে এবং আপনার সঙ্গে জীবন অতিবাহিত করতে চায়।

৬. আপনার মতামতের মূল্য দেয়

যে আপনাকে ভালোবাসে সে আপনার মতামতেরও মূল্য দেয়। আপনার কথা সে সময় নিয়ে শুনবে এবং সিদ্ধান্ত নিতে সহায়তা করবে। যদি কেউ আপনার মতামতকে মূল্য না দেয় তাহলে এর বিপরীত অবস্থা হবে। কিন্তু আপনাকে যদি ভালোবাসে তাহলে সে আপনাকে একজন বুদ্ধিমান বলেই মনে করবে।

৭. মনে রাখে

যে আপনাকে ভালোবাসে সে আপনার জন্মদিনসহ নানা তারিখের কথা খেয়াল রাখবে। এ ছাড়া অন্য নানা উপলক্ষেও সে আপনাকে অভিনন্দন জানাতে ভুলবে না।

জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
04 এপ্রিল 2014 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Dip Roy (1,391 পয়েন্ট)

322,784 টি প্রশ্ন

413,316 টি উত্তর

128,074 টি মন্তব্য

177,751 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...