বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,151 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3,189 পয়েন্ট)
ভাই যেইতো আপনি তাকে খুব ভালোবাসেন আর দেরি না করে তাকে প্রোপোজ করুন যদি আপনি নিজে প্রোপজ করতে না পারেন তার কোনো বান্ধুপির help নিন।।কারন এখন class 7 এ ওঠলে মেয়েরা block হয়ে যাই।তাই দেরি না করে প্রোপজ করুন।
0 টি পছন্দ
করেছেন (7,938 পয়েন্ট)
যেহেতু মেয়েটা এখন কেবল মাত্র ক্লাস সেভেনে পড়ালেখা করে সেহেতু এখন থাকে ভালবাসার কথা না বলাই বেটার।যখন ক্লাস নাইন টেনে পড়বে তখনেই থাকে প্রপোজ করবেন।
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (51 পয়েন্ট)

মেয়ের সাথে কথা বলার চেস্টা করুন,  

মেয়েকে ইশারা ইঙ্গিতে বুঝানোর চেষ্টা করুন, 

আর যদি না বুঝে, তাহলে বাদ দিন একটু বড় হোন নবম বা দশম  শ্রেণীতে উঠুক তার পর প্রপ্রোজ কইরেন,,,,,,

এখন বেশি কিছু করতে চাইলে হিতে বিপরিত হতে পারে,,,,

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

322,788 টি প্রশ্ন

413,319 টি উত্তর

128,074 টি মন্তব্য

177,752 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...