বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
3,184 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (0 পয়েন্ট)

  • আসলে আমি শুনেছি যে,যাদের  রক্তের গ্রুপ নেগেটিভ, তাদের বৈশিষ্ট্য নাকি ভিন্ন টাইপের হয়ে থাকে?? কেউ যদি এ সম্পর্কে  জানেন দয়া করে আমাকে পূর্ণাঙ্গ  তথ্য দিন। আমি একটু  কনফিউশন। এবং মেডিকেল সাইন্সের রেপারেন্স থাকলে ভাল হয়।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21,437 পয়েন্ট)

-নেগেটিভ হলে আপনি হচ্ছেন সেই গোত্রের মানুষ, যাঁরা সত্যবাদীদের পছন্দ করেন। অন্যান্য গ্রুপের রক্তের মানুষের তুলনায় আপনি চারিত্রিক ভাবে অনেক দৃঢ়। আপনি যদি কিছু করবেন বলে ঠিক করেন, সেই লক্ষ্যে অবিচল থাকেন। আপনার আত্মপ্রত্যয় প্রবল। আপনি সৎ, আশাবাদী এবং উদ্দীপনায় ভরপুর। কোনো কাজ যদি আপনি অর্থহীন বলে ভাবেন, মুহূর্তে সে কাজ থেকে নিজেকে গুটিয়ে নেন। আর অতীতের দুঃখজনক ঘটনা সম্পর্কেও আপনি বিন্দুমাত্র নিরাশ নন। অতীত থেকে শিক্ষা নিতেই আপনি ভালোবাসেন।


পত্রিকা থেকে সংগৃহীত

0 টি পছন্দ
করেছেন (4,079 পয়েন্ট)

রক্তের গ্রুপ ও মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য
বিভিন্ন প্রকারের গবেষণার মাধ্যমে রক্তের গ্রুপের সঙ্গে মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যের যোগসূত্র খোঁজা হয়েছে এবং সর্বাংশে মিল না হলেও প্রতিটি গ্রুপের মানুষের কিছু কমন বৈশিষ্ট্য পাওয়া গেছে যা আলোচনা করা হলো।
ব্লাড গ্রুপ ও: মোট জনসংখ্যার শতকরা ৩৮ ভাগের রক্তের গ্রুপ ‘ও’ পজেটিভ এবং শতকরা ৬ ভাগের ‘ও’ নেগেটিভ। এই ব্লাড গ্রুপের মানুষ স্বচ্ছ দৃষ্টিসম্পন্ন, গভীর মনোযোগী, উচ্চাকাক্সক্ষী, স্বাস্থ্যবান, বাকপটু, বাস্তববাদী, রোমান্টিক এবং অত্যন্ত বুদ্ধিমান হয়ে থাকে।
ব্লাড গ্রুপ এ: শতকরা ৩৪ ভাগ জনগোষ্ঠীর ব্লাড গ্রুপ ‘এ’ পজেটিভ। ‘এ নেগেটিভ’ ব্লাড গ্রুপের লোক সংখ্যা শতকরা ৬ ভাগ। এই ব্লাড গ্রুপের মানুষ গোছগাছ প্রিয়, দক্ষ চাকুরে এবং খুঁতখুঁতে স্বভাবের হয়ে থাকে, এরা আত্মকেন্দ্রিক, সুবিচারক, শান্ত, নিয়মতান্ত্রিক, বিশ্বস্ত, নিয়মানুবর্তী ও পরিষ্কার পরিচ্ছন্ন।
ব্লাড গ্রুপ বি: শতকরা ৯ ভাগ জনগোষ্ঠীর ব্লাড গ্রুপ ‘বি পজেটিভ’ এবং ‘বি নেগেটিভ’ এর ক্ষেত্রে এই হার মাত্র ২ ভাগ। এই ব্লাড গ্রুপের মানুষরা স্বাধীনতচেতা, মেধাবী, নমনীয়, মনোযোগী, স্বাস্থ্যবান, সরল, দক্ষ, পরিকল্পনাবাদী, বাস্তববাদী, আবেগপ্রবণ এবং খুব বেশি রোমান্টিক হয়ে থাকে।
ব্লাড গ্রুপ এবি: শতকরা ৪ ভাগ লোকের রক্তের গ্রুপ ‘এবি’ পজেটিভ এবং মাত্র ১ ভাগ লোকের রক্তের গ্রুপ ‘এবি নেগেটিভ’। এই ব্লাড গ্রুপের মানুষ সাধারণত সুবিবেচক, বুদ্ধিসম্পন্ন, হিসেবি, পরিকল্পনাবাদী, কৌশলী, সংবেদনশীল, সৎ, নিরেট এবং খুব চমৎকার সাংগঠনিক হয়ে থাকে।

দৈনিক মানবকন্ঠ থেকে সংগৃহীত।।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,509 টি প্রশ্ন

381,186 টি উত্তর

115,241 টি মন্তব্য

161,794 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...