বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
130 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (22 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,576 পয়েন্ট)

রাব্বি আলম, বিস্ময়অ্যানসারে আপনাকে সুস্বাগতম।বিস্ময়ে আপনি প্রশ্ন এবং উত্তর দুটোই করতে পারবেন,প্রশ্ন করলে ১ পয়েন্ট কাটা হয় আর উত্তর করলে তিন পয়েন্ট যোগ হয়।পয়েন্ট বাড়লে আপনার র্যাংকিংয়ে এগিয়ে আসবেন,পয়েন্টের পাশাপাশি মানসম্পূর্ণ প্রশ্ন এবং উত্তর করতে পারলে আপনি পুরস্কার ও পেতে পারেন।তবে পুরস্কার মূল কথা নয়, "নিজে জানুন,অন্যকে জানান" এটাই হোক আপনার স্লোগান।এগিয়ে যান।

আমার সকল কাজ,চিন্তা-ভাবনা পড়ালেখা কেন্দ্রিক। পড়ালেখা আর ক্যারিয়ার নিয়ে স্বপ্ন দেখতে ভালোবাসি। কিন্তু সাধ্য এবং বাস্তবতার সমন্বয় করতে গিয়ে এখন পর্যন্ত প্রতিটি স্বপ্নই বাস্তবতার স্বংস্পর্শে এসে হারিয়ে গেছে। এখন স্বপ্ন কেবল একটাই, বিসিএস ক্যাডার হওয়া। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি। ছোট্ট একটি শখও আছে,বিভিন্ন দেশের কয়েন কালেকশন করা। সবার দোয়া এবং সাহায্য কামনা করছি।
করেছেন (2 পয়েন্ট)

আমিও নতুন তবে উত্তর দিলেও পয়েন্ট পাচ্ছিনা

করেছেন (8,576 পয়েন্ট)
সীমান্ত নীল,আপনি ভুল করছেন।প্রতিটি অনুমোদিত  উত্তরের জন্য আপনি ৩ পয়েন্ট পাচ্ছেন।
করেছেন (17,789 পয়েন্ট)
আপনি উত্তর দেয়ার সাথে সাথে পয়েন্ট পাবেননা। রিভিউ করার পর আপনার উত্তর সঠিক হিসেবে অনুমোদিত হলেই পয়েন্ট যোগ হবে।
নতুনদের সব উত্তরই রিভিউর জন্য পেন্ডিং থাকে, একটা নির্দিষ্ট সংখ্যক মানসম্মত উত্তর দিলে আপনার উত্তর সরাসরি অনুমোদন পাবে। তবে কিছু স্পর্শকাতর বিভাগে সবার উত্তরই পেন্ডিং থাকে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,415 টি প্রশ্ন

381,064 টি উত্তর

115,205 টি মন্তব্য

161,735 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...