বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
100 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (170 পয়েন্ট)
আমি ইমেইল যাচাইকরণ লিংক এর জন্য অনেকবার অনুরোধ করেছি।লেখা আসে যাচাইকরণ লিংক পাঠানো হয়েছে।কিন্তু ইমেইলে কোনো লিংক আসেনাই।অনেকদিন এভাবেই চালাচ্ছি।শুধু উত্তর দেওয়া যায়।তো একজন প্রশ্ন করেছিল"your screen apear here আসলে কি করব?"।আমি প্রশ্নটি বুঝতে পারিনি।কিন্তু আমি এনড্রয়েড এক্সপার্ট হওয়ায় তাকে সাহায্য করতে চেয়েছিলা।মন্তব্য করতে চেয়েছিলাম এই লেখা কখন আসছে।কিন্তু আমি মন্তব্য করতে পারিনি কারন ইমেইল যাচাই করিনি।তো আমি উত্তরেই এই কমেন্ট করেছি।আমার ৩০ পয়েন্ট কেটে নিয়েছে।আমি এমন উত্তর দিতে বাধ্য হয়েছিলাম তাই বলে ৩০ পয়েন্ট কেটে নেওয়া হল?আমি করতে পারি?পয়েন্ট ফিরে পেতে?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,573 পয়েন্ট)
ইমেইলের "Spam" এই বক্সটি চেক করে দেখুন।  লিংকটি সেখানে পাবেন।

image
মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
12 সেপ্টেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোস্তাফিজার মাটি (9 পয়েন্ট)
0 টি উত্তর
04 জুন 2016 "SEO ?" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdibrahim100 (0 পয়েন্ট)

294,415 টি প্রশ্ন

381,064 টি উত্তর

115,205 টি মন্তব্য

161,733 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...