বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
311 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (68 পয়েন্ট)
ফেসবুকে যে ইমেল নাম্বারটা সার্চ দিলে ফেসবুক আইডিটা চলে আসে সেটা বন্ধ করার উপায় নাই । বন্ধ করার উপায় নাই যাতে সার্চ দিলে ফেসবুক আইডিটা না আসে যদি বন্ধ করার উপায় থাকলে বলেন প্লিজ

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,686 পয়েন্ট)
না এটা বন্ধ করার কোন উপায় নেই । কেননা আপনার বন্ধু যাতে আপনাকে সহজেই খুজতে পায় সেজন্য এটা । আর আপনার পরিচিত ছাড়া অন্যকেও তো আপনায় খুজতে পারবে না কেননা মেইলটা শুধু আপনার পরিচিতরা জানে ।
0 টি পছন্দ
করেছেন (2,067 পয়েন্ট)
আপনাকে আপনার বন্ধুরা ছাড়া অন্য কেউ খুঁজে (সার্চ) পাবে না। এমনকি আপনার ই- মেইল ঠিকানা দিয়ে খুঁজলেও না।এমন ব্যবস্থা করতে চাইলে Account থেকে Privacy Settings-এ ক্লিক করুন। এখন ওপরে View settings-এ ক্লিক করুন। নতুন পেজ এলে Search for you on Facebook-এর ডান পাশের Everyone বাটনে ক্লিক করে Only Friends নির্বাচন করে দিন। তাহলে আপনাকে আপনার বন্ধুরা ব্যতীত অন্য কেউ খুঁজে পাবে না।
করেছেন (22 পয়েন্ট)
আপনি যেটা বলেছেন সেটা করলে আপনাকে কেউ friend repuest পাঠাতে পারবে না।কিন্তু ইমেইলে সার্চ দিলে ঐ আইডিটা ঠিকই চলে আসবে।শুধু Add Friend অফশনটা থাকবে না।
0 টি পছন্দ
করেছেন (24 পয়েন্ট)
ফেসবুকের নির্দষ্ট যে ই-মেইল থাকে তা কখনো বন্ধ করা সম্ভব নয়। কারণ তা একজন ব্যবহার কারীর পরিচয় বহন করে। আর আপনি যদি ***@gmail.com বা ***@yahoo.com এই সব ইমেইল ফেসবুক থেকে চেন্জ করে অন্য কোনো ইমেল দিতে চান তবে প্রফাইলে গিয়ে ই-মেইল ইডিট করে তা পুনরায় সংরক্ষণ বা সংশোধন করতে পারেন। আর এটা দেয়ার মূলতো কারণ হলো ফেসবুকে কোন সমস্যা হলে বা হয়তো আপনি লগইন করতে পারছেন না সে ক্ষেত্রে উক্ত ই-মেইলে মেইল সেন্ড কারার ক্ষেত্রে এটি দেওয়া হয়। আপনি যদি আপনার ই-মেইল টি কাউকে দেখাতে না চান তবে প্রফাইলে গিয়ে ইমেইল ইডিটে গিয়ে Only me করে রাখতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (127 পয়েন্ট)

ভাই এটা আসবেই, এটা বন্ধ করার উপাই আপনার ইমেইল আইডি টা কাউকে জানাবেন না আর তা সম্ভব না হলে আইডি ডি এক্টিভ করতে হবে। 

0 টি পছন্দ
করেছেন (3 পয়েন্ট)
আপনার ফেসবুক সেটিং এ গিয়ে Genaral এ ক্লিক করুন।এবং ইমেল এ যান EDIT করে Remove করুন।ব্যস কাজ হয়ে যাবে।অথবা অন্য একটি ইমেল নাম্বার যোগ করে Remove করতে পারেন খুব সহজে।ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (268 পয়েন্ট)
ইমেল আইডি বলতে কোনটা বোঝাতে চেয়েছেন? Fb user name? যদি এইটা হয় তাহলে কোনদিনও রিমুভ করতে পারবেন কারন আপনি যেদিন এক্যাউন্ট খুলেছেন সেদিনই সয়ংক্রিয় ভাবে সেভ হয়ে গেছে |
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
31 মার্চ 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Sohel Rana N.C (91 পয়েন্ট)
0 টি উত্তর
29 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আতু01 (7 পয়েন্ট)
0 টি উত্তর
29 জুন 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Delowarjoy19973 (7 পয়েন্ট)
2 টি উত্তর
16 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন SOPIKUL (15 পয়েন্ট)

294,509 টি প্রশ্ন

381,188 টি উত্তর

115,241 টি মন্তব্য

161,794 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...