বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
840 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (2 পয়েন্ট)

6 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3 পয়েন্ট)
আপনার অদ্ভুত KKUUAASSHHAA নাম দেখে মনে হচ্চে আপনি কিছুটা পাগলামির দোষ রয়েছে। তাই লোকেরা আপনাকে পাগল বলে। আর আপনি পুরুপুরি পাগলা কিনা তা জানার জন্য আপনাকে jhal marich & sweet testing পরীক্ষাটি করতে হবে। পরীক্ষার নিয়মঃ- প্রথম আপনি বাজার থেকে ঝাল মরিছ ও মিষ্টি কিনে আনবেন। তারপর কোন ভাল মানুষের কাছে নিয়ে যাবেন আর বলবেন,,, এগুলু খাইয়্যে টেষ্ট করে দেখুন আমি পাগল কিনা? ১/ঝাল মরিছ খাওয়ার পর যদি আপনি বলেন,, আমার ঝাল লেগেছ এবং মিষ্টী খাওয়র পর যদি বলে মিটা লাগছে,,, তাহলে বুঝবেন আপনি পাগল নন। ২/ আর যদি তার উল্টো বলেন তাহলে আপনি পাগল। অথবা আপনি pagol & chagol testing পরীক্ষাটি করতে পারেন। এজন্য আপনি, কোন সুস্থ মানুষকে বলবেন,,আমাকে বন্ধুদের আড্ডায় নিয়ে যাও। সেখানে যদি আপনি কেবল আবুলতাবুল কথা বলতে থাকেন তাহলে বুঝবেন আপনি পাগল। কেননা কথা আছে,,,পাগলে কিনা বলে, ছাগলে কিনা খায়। # এসব পরীক্ষায় যদি আপনি সুস্থ বলে বিবেচিত হন তাহলে বুঝবেন ললোকেরা আপনাকে মজা /ফুর্তি করে পাগল ডাকে। এতে আপনার মনঘাবড়ানুর কোন কারন নেই। *আমার বন্ধুরাও আমাকে এরকম কত কিছু ডাকে।
0 টি পছন্দ
করেছেন (5,726 পয়েন্ট)

আপনার কোন অদ্ভুত বা অপ্রাসঙ্গিক কাজের জন্যই হয়তবা পাগল বলে কিন্তু আপনি পাগল নন আপনি পাগল হলে আপনার প্রশ্নটি এতো সাজানো গোছালো হতনা ।

0 টি পছন্দ
করেছেন (21,419 পয়েন্ট)

পাগল কিনা সেটা যানার টেস্ট প্রয়োজন

হয়না।

কিছু উপসর্গ থেকে বুঝা যায়।

√√ কোন মানুষে আচার আচরনে অস্বাভিক

পরিবর্তন, তার ব্যবহার ও কথা বার্তায়

আশে পাশের লোক জন কষ্ট পায়,

বা আগের ছেয়ে বেশি পরিবর্তন লক্ষ

করা গেলে, তার মাঝে কিছুটা মানসিক

সমস্যা আছে বলে  ধারনা করা হয়ে থাকে।

আপনি  "মনোজগত" বইটি পড়লে

নিজের সব সমস্য যানতে পারবেন।

বই টি পেপারের দোকানে পাবেন।

দামঃ বিশ টাকা

করেছেন (21,419 পয়েন্ট)
বই টি তে মানসিক শারীরিক সাস্থ বিষয়ে অনেক কিছু যানতে পারবেন
0 টি পছন্দ
করেছেন (7,330 পয়েন্ট)
আপনি যেভাবে প্রশ্নটা সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লিখছেন এতে করে করে তো পাগলের কোনো রকম লক্ষন বোঝা যাচ্ছে না।অর্থাৎ আপনি পাগল নয়,ভালোই আছেন।আপনার আশে পাশের লোকেরা হয়ত আপনার কিছু বাজেকর আচার,আচারণ দিক দেখেই পাগল বলে থাকেন।কারো সাথে হয়ত হয়ত বা উল্টো পাল্টা কথা বলেছেন কিংবা আচারণ করেছেন এর জন্যই আপনাকে বোধয় পাগল বলেন।আরেকটা কথা আপনাকে যারা পাগল বলেন তাদেরকে আপনি প্রস্ন করুন, আমাকে পাগল বলার কারনটা কি?আশা করি অফিশিয়াল কারনটা জানতে পারবেন।
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (16 পয়েন্ট)
লোকে আপনাকে কত সময় ধরে পাগল বলে সেটা জানালে উত্তর দিতে সুবিধা ও সহজ হয়। আগে আয়নাতে গিয়ে আপনার চেহারাটা ভালো করে দেখুন। দেখে যদি আপনি নিজেকে চিনতে পারেন তাহলে আপনি পাগল হবেন কোন যুক্তিতে! তার:পরও লোকের বলার কারণ হিসেবে বলতে পারি আপনি খুব মারাত্বকভাবে মানসিক সমস্যায় ভুগছেন। ব্যাক্তিগত বা পারিবারিক সমস্যা কিন্তু জঠিল। আপনি ভালো কোন মানসিক ডাক্টার দেখাতে পারেন। (পাগল কিন্তু বুঝতে পারে না যে সে পাগল। চিলে কান নিল বলে চিলের পিছে ছুটা কি পণ্ডশ্রম নই?)
0 টি পছন্দ
করেছেন (-28 পয়েন্ট)

আপনি পাগল না, হয়তো কোন মানসিক কষ্ট থাকতে পারে আপনার বা চাপ এ জন্য আপনার কিছু অসাভাবিক আচরণ হতে পারে,এটা ঠিক হয়ে যাবে আস্তে আস্তে।মানুষের কথা কানে নিবেন না।পারলে একটা প্রেম করেন এতে আপনার পারসোনালিটি বাড়বে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

293,970 টি প্রশ্ন

380,583 টি উত্তর

115,043 টি মন্তব্য

161,426 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...