বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
292 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিস্ময়ের অনেক সদস্যকে উত্তর সর্বত্তোম করার ক্ষমতা দেওয়া হয়েছে । কিন্তু আমি খেয়াল করেছি যে কিছু সদস্য শুধু সমন্বয়দের মন পাওয়ার জন্য তাদের উত্তর সর্বত্তোম নিবার্চন করে । কিন্তু উত্তরটা মোটেও সর্বত্তোম নয় । আর আমার জানা মতে একটি প্রশ্নে একটি উত্তর দেওয়া থাকলে সেটা সর্বত্তোম করা উচিত না । কিন্তু যদি একটি প্রশ্নে একাধিক উত্তর থাকে তবে সেখান থেকে বেছে সঠিক ও যথাযর্থ উত্তরটা সর্বত্তোম করা । কিন্তু তার বদলে একটা প্রশ্নে একটা উত্তর থাকলেও সেটা সর্বত্তোম করা হচ্ছে যদি উত্তরটা কোন সমন্বক দিয়ে থাকেন । তাই আমার মতে উত্তর নির্বাচনকারীদের একটা সীমাবদ্ধতার মাঝে রাখা উচিত । আশা করি একটি যথাযর্থ উত্তর পাব ।
বন্ধ
করেছেন প্রশ্নকর্তা
করেছেন (21,416 পয়েন্ট)
Md manik mia ভাই আপনি প্রশ্ন করেছেন।
ভালই করছেন।
তবে এভাবে সমন্বয়ক ভাইদের আক্রমণ করা ঠিক হয়েছে কি?
উনাদের সম্মানের কথা ভাবলে আপনি পারসোনালি একটা অনুরোধ করতে পারতেন, যে
প্রশ্নকর্তাই সর্বোত্তম উত্তর নির্বাচিত করা, নিয়ম করা হোক, তাই নয় কি????????
করেছেন (10,785 পয়েন্ট)
যদি কোনো সঠিক উওরকে সর্বোওম উওর করা হয়, এতে তো দোষের কিছু নেই। @প্রশ্নকর্তা
করেছেন (21,416 পয়েন্ট)
হ্যাঁ....সঠিক উত্তর যদি একটা প্রশ্নে একটা থাকে, সেটি সর্বোত্তম করতে কোন সমস্যা নাই।
কারনঃ নিতিমালা অনুযায়ী কোন একক উত্তরে তো বেশি উত্তর দেওয়ার নিয়ম নেই।
করেছেন (10,785 পয়েন্ট)
হুমম, ঠিক ভাই ।         ।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (75 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

লক্ষ্য করুন, সর্বোত্তম নির্বাচিত করার ক্ষমতা সুধুমাত্র যাদের উত্তরের বা জ্ঞ্যানের প্রতি আমাদের আস্থা রয়েছে এমন সদস্যদের প্রদান করা হয়। 

একজন বিস্ময় সমন্বয়ক কয়েক বছরের নিঃসার্থ পরিশ্রমের দ্বারাই নিজের অবস্থানে পৌছান। তাদের ও ভুল ত্রুটি হতে পারে এটা আমি স্বিকার করি, ভুল হতে পারে আমারো। এক্ষেত্রে আপনার যদি মনে হয় কেউ ভুল করেছে, আপনি সেটা সরাসরি আমাদের জানাতে পারেন। না, এতে করে কেউ আপনার উপর রাগ করবে না, বরং ব্যাক্তিগত ভাবে আমি আপনার উপর খুশী হবো। 

অন্যদিকে সমন্বয়ক রা তাদের উত্তর নির্বাচিত হলে খুশী হয়ে যাবেন, এটাও আপনার ভুল ধারনা। দিনরাত প্রচন্ড খাটুনির সময় একজন সমন্বয়ক বা প্রশাসকের সম্ভবত সময় ই থাকে না কে তাকে নির্বাচিত করলো কি কে তাকে খুশী করার চেষ্টা করলো। ধন্যবাদ

করেছেন (1,686 পয়েন্ট)
ধন্যবাদ আপনাকে উত্তরের জন্য ।
করেছেন (21,416 পয়েন্ট)
আশা করি md manik mia ভাই আপনার ভুল ভেঙেছে।
√√ দেখুন দুটো উত্তর পড়ে দেখুন।
√√ আপনার কোন অভিযোগের ক্ষেত্রে আপনি বিষ্ময় প্রশাসন বরাবর অনুরোধ করতে পারতেন, এতে প্রশাসন আপনার মতামত টি জন্য আলাদা ভাবে সম্মানের চোখে দেখতো
√√আক্রমনিত ভাষায় বলা ঠিক নয়।
√√ বিষ্ময়ে কেউ কারো শত্রু নয়!!!!!!
সবাই মিলে বিষ্ময় একটি পরিবার।
কেউ ভুল করতেই পারে, সেটা ধরিয়ে দিন
এতে আপনার সম্মান বাড়বে।
Md Manik mia ভাই আপনাকে ধন্যবাদ।
আমরা তো একটা পরিবার।
0 টি পছন্দ
করেছেন (17,789 পয়েন্ট)

"আপনার জানা"-তে ভুল আছে, একটি উত্তর থাকলেও সেটি সর্বোত্তম নির্বাচন করায় কোনো দোষ নেই। এতে করে ভবিষ্যতে যারা উক্ত প্রশ্নের উত্তর দেখতে আসবে তারা নিশ্চিত হতে পারবে যে উত্তরটি নির্ভরযোগ্য।


আর আমাদের উত্তর সর্বোত্তম নির্বাচিত করলেই আমরা ঐ সদস্যের প্রতি সন্তুষ্ট হয়ে যাবো এমনটা মোটেই নয়। কেউ সেরা উত্তর বাদ দিয়ে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে অন্যকোন উত্তর সর্বোত্তম নির্বাচন করছে মনে হলে একাধিক প্রমাণসহ মেসেজ করুন, আমরা উপযুক্ত সিদ্ধান্ত নিবো।

শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (1,686 পয়েন্ট)
ধন্যবাদ আরিয়ান ভাই ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
19 জানুয়ারি 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Jillur R Rohman (5,757 পয়েন্ট)
2 টি উত্তর
01 জুলাই 2016 "বিদেশ যাত্রা" বিভাগে জিজ্ঞাসা করেছেন pitham (0 পয়েন্ট)

293,565 টি প্রশ্ন

380,057 টি উত্তর

114,872 টি মন্তব্য

161,145 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...