বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
606 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (-2 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (10,785 পয়েন্ট)

কথা বলার শুদ্ধতা (ভুল উচ্চারণ যেন

না হয়), স্মাটনেস,  কথা বলার সময় 

বডি ল্যাংগুয়েজ ঠিক রাখবেন( মানে

এখানে ওখানে হাত দেবেন না, এদিক

ওদিক তাকাবেন না),  আর কনফিডেন্সের

সঙ্গে কথা বলবেন। 

জ্ঞানার্জনের তীব্র আকাঙ্ক্ষার পাশাপাশি নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে ও অপরের সমস্যার সমাধান করে দিতে ভারতবর্ষ থেকে নিয়মিত সময় দেন বিস্ময়ে। পড়াশোনার পাশাপাশি ফিটনেস সম্বন্ধে খুবই সচেতন, ডিফেন্স লাইনে যাওয়ার প্রচন্ড ইচ্ছা। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (2,067 পয়েন্ট)
মেয়েদের সাথে কথা বলার সময় কথা গুলো গুছিয়ে স্পষ্ট করে বলবেন,, যখন যা প্রশ্ন করবে ভালোভাবে বুঝে উত্তর দিবেন,, এবং কথা বলার সময় তার শরীরের দিকে তাকাবেন না,, কথা বলার সময় তার চোখে চোখ রেখে কথা বলবেন।
0 টি পছন্দ
করেছেন (1,642 পয়েন্ট)
প্রথমে আপনার চোখকে সংযত রাখুন।।। মেয়েদের দেহের দিকে তাকাবেন না, কারন তারা এটা পছন্দ করে না। প্রশ্ন করুন বেশি বেশি, কারন মেয়েরা প্রশ্ন করতে ভালবাসে না।। আস্তে কথা বলুন।। কথায় যেন ভুল না হয়।।মোটামুটি ইংরেজি বলবেন,যেমন- আমি কেয়ার করি, লাইক করি, ইত্যাদি।।।।।।
0 টি পছন্দ
করেছেন (44 পয়েন্ট)

সবথেকে জরুরি আপনার সৎ থাকা এবং তা ভেতর থেকে | তাহলে আপনাকে কি করতে হবে আর কি করতে হবে না এই নিয়ে মাথা ঘামাতে হবে না| আর সব চাইতে জরুরি বিষয় তার চোখে চোখ রেখে কথা বলা কারণ চোখ অনেক কিছুই বলে দিবে যা আপনি মুখে বলে প্রকাশই করতে পারতেন না

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

299,520 টি প্রশ্ন

387,222 টি উত্তর

117,006 টি মন্তব্য

165,190 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...