768 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (50 পয়েন্ট)
আমি একজন প্রবাশি আমার মা বাংলাদেশে আছে
আমার মায়ের অনেক দিন জাবত মাথায় সমস্যা করতাছে মাথা গরম হয়া জায় অনেক গাম জরে এবং মাথা ঘুরায় চখে অন্দকার দেখে এই সমসসা অনেক দিন জাবত
ডাক্টার অনেক বার অনেক প্রকারের মেডিসিন দিছে মাযে মাযে ঠিক হয় আবার হয় কিছু দিন আগে আবার ডাক্টারের কাছে গেছিলো ডাক্টার ১৫ দিনের অসুদ দিছে বলছে ১৫ দিন খাবার পরে আবার আসতে যদি ঠিক না হয়  তা হলে অপারেশন করে পানি বাহির করতে হবে
৪-৫ দিন খাবার পরে সমসসাআ আর বেরে গেছে এখন কি করা উছিত

আমাকে দয়া করে বলেন এটা কি রোগ এবং যদি অপারেশন করি কত টাকা খরচ হতে পারে আর রিক্স
প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (786 পয়েন্ট)
আপনার মাকে অনেক ডাক্তারের কাছে দেখিয়েছেন কিন্তুু যেহেতু মাথায় সমস্যা কাজেই একজন ভালো নিউরোলজির ডাক্তারকে দেখানো প্রয়োজন।আর কোনো ধরনের পরীক্ষা করা ছাড়াই অপারেশন করার প্রশ্নই আসেনা।সবার আগে একজন নিউরোলোজিস্ট ডাক্তারের কাছে চিকিৎসার ব্যাবস্থা করুন।তিনি প্রয়োজন হলে রোগ নির্নয়ের জন্য মাথায় সিটিস্ক্যান বা অন্য পরীক্ষা করাবেন।এরপর প্রয়োজন হলে অপারেশন করতে হবে।তবে আমার মনে হচ্ছে অপারেশন করার মতো জটিল রোগ হয়তো নয়।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (393 পয়েন্ট)

সবার আগে আপনি আপনার মাকে ভাল কোন হাসপাতালে নিয়ে পরীক্ষা করুন। এবং সেই রিপোর্ট অনুযায়ী চিকিৎসা করান। আর মাথা গরম হয়ে যাওয়াটা হয়তো একাকিত্ব খাকা বা অপছন্দের লোকদের সাথে থাকা। আপনি চাইলে ওনাকে নিয়ে কোথাও বেড়িয়ে আসতে পারেন। এতে ওনার মন ভাল হবে। আর ওনাকে নিয়মিত সকালে হাটাহাটি করতে বলবেন। এবং বসে থাকতে নিষেধ করবেন।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 অগাস্ট 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kamrul hasan kamrul (25 পয়েন্ট)

283,269 টি প্রশ্ন

367,720 টি উত্তর

110,791 টি মন্তব্য

152,832 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...