বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
711 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (-30 পয়েন্ট)
আজ থেকে প্রায় ৩ বছর আগে একটি মেয়ের সাথে আমার ভালবাসার সম্পর্ক হয় কিন্তু সম্পর্কের ২-১ মাস পর আমি বুঝতে পারি মেয়েটা একটু পাগল ধরনের যেমন সে ছোট ছোট ব্যাপার নিয়ে রাস্তা ঘাটে আমার সাথে মারামারি হাতাহাতি করে এবং আমাকে অনেক বাজে ধরনের গালি গালাজ করে । আজ ৩ বছর যাবত আমি তার যন্ত্রণা ভোগ করতেসি তাকে ছেরে দিতে চাইলে সে আমাকে অনেক ধরনের হুমকি দেয় এবং আমি মোবাইল বন্ধ করলে ও না দেখা করলে সে আমার বাসায় এসে হাজির হয়। মাঝে মাঝে মনে হয় তার যন্ত্রণা থেকে মুক্তি পাওয়ার একটাই উপায় তা হলো আত্মহত্যা । আমি কি করব কিছুই বুঝি না সারা দিন অফিসে কোন কাজই করতে পারি না এই টেনশনে বাসার সবাই আমাকে ভুল বুঝে বলে আমি কেন যোগাযোগ করি কিন্তু তারা কেউ বুঝে না আমি যোগাযোগ না করলে ও বাসায় এসে আরো বেশি যন্ত্রণা করবে।আমাকে কেউ একটু বাচান ভাই এই জন্ত্রনার হাত থেকে আমি আর পারতেসি না আমি অনেক ক্লান্ত।
করেছেন (86 পয়েন্ট)
আপনে যদি পড়ালেখা করেন তাহলে দুরের ভাল কোন স্কুল বা কলেজে ভর্তি হয়ে যান আর যদি ভর্তির সময় চলে যায় তাহলে ভাল একটা কোচিং দেখে  সেখানে ভর্তি হয়ে যান  শুধু এসে এসে exm দিবেন। যদি চাকরি করেন তাহলে অন্য একটা ভাল চাকরি দেখে সেখানে চলেযান। phone এর আলাপ কমিয়ে ফেলুন আর আস্তে আস্তে sim পাল্টিয়ে ফেলুন আর রাস্ত ঘাটে দেখা হলে বাড়তি কথা বলবেন না...

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (561 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আমার ঐখানে থাকা ঠিক হবে না
আপনি অননো  কোথও transfer নিন
সে যেন জানতে না পারে
0 টি পছন্দ
করেছেন (653 পয়েন্ট)
আপনি যত সম্ভব তার থেকে দূরে থাকার চেষ্টা করুন। ফোনে বেশি কথা বলবেন না। পারলে দূরে কথাও কিছুদিন থেকে আসুন। কোনো রকম যোগাযোগ ছাড়া। তাহলে হুমকিও দিতে পারবে না। তার সাথে বেশি মিশবেন না। যত সম্ভব কম কথা বলার চেষ্টা করুন। তাহলে তার আর আপনার প্রতি আগ্রহ থাকবেনা।
করেছেন (-30 পয়েন্ট)
ভাই আমি অনেক কম কথা বলি ওর সাথে তাই ও আরো বেশি পাগলামি করে তাই নিজের ইচ্ছার বিরুদ্ধেই অর সাথে কথা বলতে হয়
করেছেন (26 পয়েন্ট)
আমি একটা কথা বলি, আগে ভালো করে বুঝে নিন যে, সে আপনার কাছে কি চায়? কারণ একটা মানুষের চাওয়ার উপর অনেক কিছু নির্ভর করে। হয়তো এ প্রশ্নের কারণে আপনি আপনার সমাধান পেয়েও যেতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (6,994 পয়েন্ট)
এই মেয়েটা খুবই ডেনজারেস একটা মেয়ে নিজেও বুজতে পারছিনা কি ভাবে আপনাকে সহযোগিতা করবো, তারপরও বলছি আপনাকে এমন কোনো পন্থা অবলম্বন করতে হবে, যাতে ঐই মেয়েটি আপনাকে ছেড়ে চলে যায়। আপনি যেহেতু ঐই মেয়েটির সাথে দুই তিন বছর ধরে সম্পর্ক করতেছেন, সুতরাং ঐই মেয়েটি কি পছন্দ করে বা কি অপছন্দ করে সেটা আপনার ভালো জানা থাকবে। এখন আপনাকে যা করতে হবে তাহলো আপনি মেয়েটির সব অপন্দের কাজ গুলো তাহার সামনে তুলে ধরবেন, সে যতই না করুক বাধা দেক আপনি সেটাই করবেন, দরকার হলে ধমক দেবেন, সে যদি আপনাকে আক্রমন করতে চায় তাহলে আপনি তারচেয়ে বেশি আক্রমন করবেন। তারসাথে কথা একটু রাগান্বিত ভাবে বলবেন, তার সাথে চলাফেরা কিছুটা কমিয়ে নেবেন। তাহলে আমার যতটুকু মনে হয় ঔই মেয়েটি আপনাকে আপনা আপনি ছেড়ে চলে যাবে।
0 টি পছন্দ
করেছেন (612 পয়েন্ট)
হয়তো আপনার জন্য সে মানুসিক ভাবে ভারসম্য হারিয়ে ফেলতেছে । আপনি তাকে ভালবাসুন দেখবেন সে আসতে আসতে ঠিক হয়ে যাবে । না হলে সে আবার পাগলামী শুরু করবে এতে মেয়েটির ভারসম্য হারিয়ে ফেলবে । তবে আপনার উচিত তাকে ভালবেসে কাছে টেনে নে ওয়া এতে আপনার মঙ্গল হবে । মেয়েটির জীবনে সুখ শান্তী ফিরে আসবে ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
1 উত্তর

321,056 টি প্রশ্ন

411,179 টি উত্তর

127,272 টি মন্তব্য

177,010 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...