বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
143 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (28 পয়েন্ট)
আমি কয়েক মাস আগে আমার ছাত্রীর প্রেমে পড়ে যায়।আমি তাকে বিষয় টি জানায়।সে আমাকে সরাসরি ভালোবাসে না বললে ও ভালোবাসে বুঝা যায়।আমাকে ভালোবাসে কিনা জানতে চাইলে বলে "জানি না।আরো জানতে চাইলে বলে ভবিষ্যতের বিষয় ভবিষ্যতে দেখা যাবে।আমাকে অপেক্ষা না করতে বলে কিন্তু ভবিষ্যতে কি হয় দেখতে বলে।কিছু দিন  পরে জানতে চাইলে বলে,তার বাবা চায় না সে রিলেশন করোক,তাই সে রিলেশনে যেতে ভয় পায়।আরেক দিন বলে,পজিটিভ ভাবতে শিক্ষতে।সে কি সত্যি ই আমাকে ভালোবাসে?

কিছু কারণে আমি তার থেকে দূরে থাকতে চায়।তার ছোট ভাই কে আমি পড়ায়।টিউশন টা ছেড়ে দিতে অনেক চেষ্টা করছি কিন্তু তার জন্য পাড়ছি না।সে বিভিন্ন কসম দেয়,অনেক ভাবে বুঝায়।তার পরিবারের কেউ ই আমাকে ছাড়ছে না।আন্টি কে বলতে ও পাড়ছি না কেন আমি দূরে সরে যেতে চাচ্ছি। ফ্লাটে গেলে সে কথা বললে পরে আমি তাকে নিয়ে ই ভাবি।আমি কিভাবে সম্মানের সাথে বের হয়ে আসতে পারি??? আমি ও চায় না রিলেশন করতে।
বন্ধ

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,192 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
আপনার প্রথম প্রশ্নের উত্তরঃ আপনি যে ভাবে লিখেছে তাতে মনে হচ্ছে মেয়েটি আপনাকে ভালবাসে। যদি কেউ কাউকে ভালবাসে কিন্তু নিজের আত্নসম্মান, পিতা-মাতার অবাধ্য, ভয় ইত্যাদি কারণে ভালবাসাকে ভালবাসার কথা বলতে না পারে তবেও সে নিশ্চই চাইবে তার ভালবাসার মানুষটি আরও ভালো হোক, সে জীবনে আরও উন্নতি করুক। তার সমস্ত বদ অভ্যাস পরিত্যাগ করুক ইত্যাদি ইত্যাদি। যেমন টা ঘটছে আপনার বেলায়। তাই বলতে পারি যে মেয়েটি আপনাকে ভালবাসে।

আপনার ২য় প্রশ্নের উত্তরঃ একজন টিচার কে তখনই টিউশনি ছেড়ে দেওয়ার জন্য বলা হয় যখন তার কিছু দোষ পাওয়া যায়। কিন্তু একজন আদর্শ টিচার কে কখনই টিউশনি ছেড়ে দেওয়ার জন্য বলা হয় না। আর একজন আদর্শবান টিচার কে সম্মানে সাথে টিউশনি ছেড়ে দিতে গেলে তাকে ফুল কোর্স সমপন্ন করতে হয়। তেমনি আপনিও বিভিন্ন কাজের চাপ দেখান এবং তারাতারি ফুল কোর্স সমপন্ন করুন। তবেই আপনি সম্মানের সাথে টিউশনি ছেড়ে দিতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
12 এপ্রিল "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
03 অক্টোবর 2018 "মনোবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর

293,321 টি প্রশ্ন

379,796 টি উত্তর

114,813 টি মন্তব্য

160,982 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...