বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,364 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (1 পয়েন্ট )

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,282 পয়েন্ট)
১৫-২০ দিনে ব্রনের কালো দাগ মোটেই পুরোপুরি যাবেনা।আপনি যে ক্রিম এ ব্যবহার করেন না কেন..

আপনাকে একটি সময়ের মধ্য দিয়ে যেতে হবে ক্রমান্বয়ে।
আপনি ভেটনোবিট-এন, অথবা ললিতা হারবাল মেছতা গোল্ড এই দুইটি ক্রীম ব্যবহার করতে পারেন,তবে ফল পেতে অপেক্ষা করতে হবে।
0 টি পছন্দ
করেছেন (9 পয়েন্ট)
15 দিনে ব্রন দুর করা সম্ভব না। এটা নিয়ে বেশি টেনশন ফিল করল বাড়ে বলেই অভিমত বিশেষজ্ঞ ডা টেনশন ফ্রি থাকুন। আপনি যে ক্রীম বলেছেন এটিকে এটি ব্রনের দাগ কিছুটা দুর হয়। ব্রন দুর করার সঠিক ক্রীম আজে অ আবিষ্কার হয়নি, ব্রন উঠা কমানো যায়। নিয়মিত মুখ পরিস্কার রাখুন, ফেসওয়াস ব্যবহার করুন নিয়মিত। নিয়মিত ঘুমতে হবে, পানি বেশি পান করুন, শরির কষা থাকলে ব্রন বেশি হয়, তরল খাবার বেশি খেতে হবে। শাক সবজি নিয়মিত খান বেশি আজেবাজে ক্রীম ব্যবহারে ব্রন সমস্যা বাড়তে পারে বলেই অভিমত বিশেষজ্ঞ ডাক্তারের, বেশি টেনশন ফিল করলে ব্রন বাড়ে। একটা সময় ব্রন এমনিতেই সেরে যাবে। বেশি সমস্যায় চিকিৎসকের পরামর্শ নেওয়াই উত্তম।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,509 টি প্রশ্ন

381,189 টি উত্তর

115,241 টি মন্তব্য

161,794 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...